সন্তান হারানোর ব্যথায় কাতর সেলিনা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ১৩:৪৩

কথায় আছে, গর্ভে থাকা অবস্থাতেই মা আর সন্তানের মধ্যে গভীর ভালোবাসা তৈরি হয়। সেলিনা জেটলি তার প্রয়াত ছেলে শমসেরের একটি ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। গর্ভাবস্থার মাত্র ৩২ সপ্তাহে জন্ম হয়ে যায় তার দ্বিতীয় জমজ সন্তান এক ছেলে এক মেয়ের। কিন্তু বাঁচানো যায়নি ছেলেকে। ছেলেকে হারিয়ে লম্বা সময় ব্যথায় কাতর ছিলেন অভিনেত্রী।


বুধবার (১৯ জুলাই) ইনস্টাগ্রামে সেলিনা যে পোস্টটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে বুকের কাছে তিনি ধরে আছেন নবজাতক ছেলেকে। পাশে বসে সেলিনাকে জড়িয়ে ধরে আছে স্বামী পিটার হাগ। পরের ছবিটি হাসপাতালে এনআইসিইউ’র। একদম শেষ ছবিটি সেলিনার গোটা পরিবার একসঙ্গে হাসিমুখে ছবির জন্য পোজ দিয়েছে।


ছবিগুলো শেয়ার করে সেলিনা লেখেন, ‘আমাদের জীবনের এই পর্বের সঙ্গে মানিয়ে নিতে আমার ৫ বছর লেগে গেছে। কিন্তু আমি অবশেষে সেই সময়ের কথা বলার মতো সাহস জোগাড় করে ফেলেছি। যেহেতু আমাদের সন্তানের প্রিটার্ম জন্ম এবং শিশু হারানোর আঘাত মোকাবিলা করা সহজ ছিল না। তবে আমরা চাই আমাদের মতো মা-বাবারা জানুক তাদের সঙ্গেও এমনটা হতে পারে। ব্যক্তিগত অভিজ্ঞতায় আমরা দুজনেই নিশ্চিত করতে পারি যে, প্রি-ম্যাচিউড বেবি বিশ্বাস ও প্রার্থনার শক্তি এবং মানুষকে লড়াই করার ক্ষমতা শিখিয়ে দিয়ে যায়। মনে রাখবেন, বেশিরভাগ প্রি-ম্যাচিউড বেবিই কিন্তু বেঁচে যায় এবং সম্পূর্ণ স্বাভাবিক ও সুস্থ জীবনযাপন করে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us