বগুড়ায় বিএনপি-পুলিশ সংঘর্ষে বহু আহত

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৮ জুলাই ২০২৩, ১৬:২৩

বগুড়া: একদফা দাবিতে বগুড়ায় বিএনপির পদযাত্রায় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে। পুলিশের দাবি সংঘর্ষ ঠেকাতে একাধিক টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়তে হয়।


অন্যদিকে নেতাকর্মীদের ওপর পুলিশ গুলি চালিয়েছে বলে অভিযোগ বিএনপির। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে শহরের ইয়াকুবিয়ার মোড়ে এবং পরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সংঘর্ষ হয়। এ সময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পুলিশের দাবি, কোনো কারণ ছাড়াই বিএনপির মিছিল থেকে হামলা চালানো হয়েছে। এতে ১০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।


অন্যদিকে পুলিশের ছররা গুলিতে অন্তত ২৫ জন গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন বলে দাবি করেছেন বিএনপির নেতারা। কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটের অধিকার, খালেদা জিয়ার মুক্তি, গুম-খুন ও সকল হত্যাকাণ্ডের বিচার, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের একদফা দাবি বাস্তবায়নে বগুড়ায় পদযাত্রার আয়োজন করা হয়। এ লক্ষ্যে সকাল ১০টা থেকে বনানী টু মাটিডালী বিমান মোড় পর্যন্ত পদযাত্রার কর্মসূচি পালন করতে যায় জেলা বিএনপি। বগুড়ার বনানী থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনার নেতৃত্বে পদযাত্রা শহরের দিকে আসে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us