You have reached your daily news limit

Please log in to continue


ঈদের শুভেচ্ছা জানিয়ে বুবলী দিলেন সচেতনতার বার্তা, শাকিব, অপু কী বললেন

ঈদ, বাংলা নববর্ষসহ বিভিন্ন উৎসব–পার্বণে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তরকারা, অন্তর্জালে শুভকামনা জানান। এবারও ব্যতিক্রম নয়। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। এসব পোস্টের মন্তব্যের ঘরে প্রিয় তারকাদের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরাও। দেখে নেওয়া যাক তারকারা কী লিখলেন ভক্ত-অনুসারীদের উদ্দেশ্যে।

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান ও ইধিকা পাল অভিনীত ছবি ‘প্রিয়তমা’। আজ দুপুরে নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও বার্তা পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন শাকিব ও ইধিকা। ভিডিওর সঙ্গে সবাই ‘প্রিয়তমা’ দেখার আহ্বান জানিয়ে লিখেছেন, ‘সবার ঈদ হোক “প্রিয়তমা”র সাথে...পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাদের নিকটস্থ প্রেক্ষাগৃহে মুক্তি চলছে “প্রিয়তমা”।

পরিবার–পরিজন, বন্ধু, আত্মীয়স্বজন সবাইকে নিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে “প্রিয়তমা” উপভোগ করুন। সবার ঈদ হোক “প্রিয়তমা”র সাথে। ঈদ মোবারক।’

এবার ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘লাল শাড়ি’। বন্ধন বিশ্বাসের ছবিতে অপুর সঙ্গে আছেন সাইমন সাদিক। ছবির পোস্টার ভাগাভাগি করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অপু।

ঈদের দুই ছবি ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’তে অভিনয় করেছেন শবনম বুবলী। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন বুবলী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন