ঈদের ছুটিতে বাড়ি ফিরে মাকে খুন

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৮ জুন ২০২৩, ২০:১৬

নীলফামারী: জেলার কিশোরগঞ্জ উপজেলায় ছেলের হাতে আরজিনা বেগম (৪২) নামে এক মা খুন হয়েছেন। বুধবার (২৮ জুন) সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মধ্যরাজিব গ্রামে এ ঘটনা ঘটে।


অভিযুক্ত ছেলের নাম সবুজ মিয়া (১৮)। তিনি ওই গ্রামের সামছুল কবিরাজের ছেলে। জানা গেছে, সবুজ মিয়া ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে আসেন। বাড়িতে আসার আগে সবুজ তার বেতনের টাকা মায়ের বিকাশ নম্বরে পাঠিয়ে দেন।


মঙ্গলবার (২৭ জুন) বাড়িতে এসে পাঠানো টাকার হিসাব চাইলে এতে গড়মিল পান সবুজ। এ সময় উত্তেজিত হয়ে ভারি লোহার বস্তু দিয়ে মা আরজিনা বেগমের মাথায় আঘাত করেন সবুজ। এতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন আরজিনা বেগম। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে যান। দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৮ জুন) তার মৃত্যু হয়। এ বিষয়ে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী বলেন, সামছুল কবিরাজের দুই বউ। বিকাশে পাঠানো টাকার হিসাবের গড়মিলের কারণে ছেলের হাতে মা খুন হয়েছেন। কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, ছেলের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us