মেসির ৯৭ কোটি টাকার বিলাসবহুল বাড়িতে কী কী রয়েছে

আজকের পত্রিকা প্রকাশিত: ১০ জুন ২০২৩, ১৫:৫৫

ইন্টার মিয়ামিতে খেলতে যাওয়া লিওনেল মেসির অনেকটাই নিশ্চিত। মিয়ামি শহরেই আর্জেন্টিনার এই বিশ্বজয়ী ফুটবলার কিনেছেন প্রায় ৯৮ কোটি টাকার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।


স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সারের প্রতিবেদন অনুযায়ী, ২০১৯ সালে মিয়ামিতে পোর্শ ডিজাইন টাওয়ারে মেসি একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন।


অ্যাপার্টমেন্ট কিনতে তার খরচ হয়েছে ৯০ লাখ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় তা ৯৭ কোটি ৩৯ লাখ টাকা। পোর্শ ডিজাইন টাওয়ার এই বাড়িটি তৈরি হয়েছে ২০১৭ সালে। আমেরিকায় পরিবার নিয়ে থাকার জন্য বাড়িটি উপযুক্ত। স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে থাকতেই মেসি বাড়িটি কিনেছেন। তাঁর তিন সন্তানের বিশ্ববিদ্যালয়ে ওঠার আগে তাদের স্কুলে ভর্তি করাতে চান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। বাড়িতে রয়েছে আশপাশের নয়নাভিরাম দৃশ্য উপভোগ করার সুযোগ। এই বিল্ডিং থেকে মিয়ামি সমুদ্রসৈকত কয়েক সেকেন্ড দূরে। আবাসিক গাড়ি রাখার জন্য এই বিল্ডিংয়ে রয়েছে আকর্ষণীয়, নজরকাড়া লিফট। মালিকেরা তাঁদের গাড়ি পছন্দের জায়গায় পার্ক করে রাখতে পারেন। ৬০ তলার এই বাড়ি ফ্লোরিয়া অঙ্গরাজ্যের বল হারবার ও অ্যাভেঞ্চুরা শহরের মাঝে অবস্থিত। ইন্টার মিয়ামি স্টেডিয়াম থেকে তা ২৫ মিনিট দূরের পথ। মেসির নতুন বাড়িতে রয়েছে সিনেমা, গলফ ও রেসিং সিমুলেটরস। ঘরোয়া পর্যায়ে রেস্তোরাঁর ব্যবস্থাও রয়েছে এই বাড়িতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us