You have reached your daily news limit

Please log in to continue


আমিই যদি পিকে হতে চাই, তাহলে সমস্যা

ক্যারিয়ারের শুরু থেকেই বেশ হিসাব করে পা ফেলছেন জান্নাতুল ঐশী। ‘মিশন এক্সটিম’, ‘ব্ল্যাক ওয়ার’, ‘রাতজাগা ফুল’ সিনেমার পর এবার পবিত্র ঈদুল ফিতরের সিনেমা ‘আদম’-এ ভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন এই অভিনেত্রী। ক্যারিয়ার ও ব্যক্তিগত প্রসঙ্গে গতকাল শনিবার মুঠোফোনে ‘বিনোদন’-এর সঙ্গে কথা বললেন তিনি।

অনেক শব্দ। কোথায় আপনি?

জান্নাতুল ঐশী: আমি একটু শপিংয়ে এসেছি। নিজের জন্য কেনা সহজ। কিন্তু অন্যদের জন্য গিফট কেনা কঠিন। তা–ও আবার শিশু। মার্কেটে এসে ঘুরতে ঘুরতে বৃষ্টির মধ্যে পড়েছি।

এখন নিজে শপিং করতে পারেন?

জান্নাতুল ঐশী: নিজের শপিং নিজে করতেই পছন্দ করি। কিন্তু ব্যস্ততার জন্য করা হয় না। আমার এক কাজিনের বিদেশে কাপড়ের ব্যবসা সিনেমায় অআছে। তিনি নিয়মিত দেশের বাইরে যান। তাঁকে দিয়েই অনেক পোশাক বিদেশ থেকে আনাই।

শুটিংয়ের জন্য বাইরে থেকে কি কখনো কস্টিউম কেনা হয়?

জান্নাতুল ঐশী: গল্প অনুযায়ী পরিচালক ও কস্টিউম ডিরেক্টর বলে দেন, কী ধরনের পোশাক পরতে হবে। বেশির ভাগ সময়ই কস্টিউম দিয়ে দেন। কিন্তু অনেক সময় আমি আমার পছন্দমতো সিনেমার অনেক পোশাক বিদেশ থেকে আনিয়েছি।

গ্ল্যামারাস সব চরিত্রে এর আগে আপনাকে দেখা গেছে। এবার ‘আদম’ সিনেমায় আটপৌরে লুক, অভিব্যক্তি আনতে নতুন কী যোগ করেছেন?

জান্নাতুল ঐশী: আশির দশকের একটি গ্রামের মেয়ে কেমন হতে পারে, সিনেমা দেখে, সেই সময়ের অনেকের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেছি। সেই অভিজ্ঞতা চরিত্রের কথা বলার স্টাইল, অঙ্গভঙ্গিতে ব্যবহার করেছি। সিনেমার একটি দৃশ্যের জন্য পরিচালককে জানিয়েছিলাম, দুধ দিয়ে গোসল করলে কেমন হয়? পরে গায়েহলুদের দৃশ্যধারণের দিন দেখি, এক কলস দুধ হাজির। পরে দুধ দিয়ে গোসল করি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন