বিয়ের পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছেন, ভিকির সঙ্গে কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনার?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৩ মে ২০২৩, ২০:১৫

২০১৮ পর্যন্ত একে অপরকে তেমন ভাবে চিনতেনও না তাঁরা। তার পরেই ২০১৯ থেকে প্রেম। ২০২১ সালে বিয়ে। বিয়ের পর কেটেছে মাত্র বছর দেড়েক। এর মধ্যেই ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফকে ঘিরে। বিয়ের পর থেকে নিজেকে বেশ গুটিয়ে নিয়েছেন ক্যাটরিনা কইফ। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীকে আজকাল আর ক্যামেরার সামনে প্রায় দেখা যায় না বললেই চলে। বিয়ের পরে এ ভাবে প্রচারের আলো থেকে দূরে কেন সরে গিয়েছেন অভিনেত্রী? এই প্রশ্ন ঘিরে জল্পনা অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে।


২০২১ সালে রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। তার আগে বছর দুয়েকে প্রেম। যদিও নিজেদের প্রেম নিয়ে কখনও জনসমক্ষে কিছু প্রকাশ করেননি দুই তারকা। ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রেখেছিলেন নিজেদের সম্পর্ককে। সেই সম্পর্কে সিলমোহর পড়ে ২০২১ সালের ৯ ডিসেম্বর।


বিয়ের পরে প্রায় অন্তরালে চলে গিয়েছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য কোনও ছবিতেও দেখা যায়নি তাঁকে। তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, কেন নিজেকে বিনোদনের জগৎ থেকে দূরে সরিয়ে রাখছেন ক্যাটরিনা? ভিকির সঙ্গে সম্পর্কে সমস্যা? না ক্যাটরিনার এই পদক্ষেপের নেপথ্যে রয়েছে অন্য কারণ? কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির এই ছবিতে সলমন খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা কইফ। ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হলে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। পাশাপাশি, ক্যামেরার সামনে তেমন ভাবে ধরা দেননি ক্যাটরিনা নিজেও। ফলে কৌতূহল আরও বেড়েছে অনুরাগীদের মধ্যে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবি নিয়ে দর্শকের এই উত্তেজনাই জিইয়ে রাখতে চাইছেন নির্মাতারা। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এই পন্থা অবলম্বন করেছেন তাঁরা। তার সঙ্গে তাল রেখেই নিজেকেও ক্যামেরার থেকে কিছুটা আড়ালেও রাখছেন জ়োয়া ওরফে ক্যাটরিনা কইফ। ভিকির সঙ্গে দাম্পত্য জীবনের সমস্যা নয়, ছবির প্রয়োজনেই এই পদক্ষেপ ক্যাটের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us