মেট্রোরেলে ঢিল: আশপাশের বাড়িওয়ালাদের সতর্কবার্তা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৩ মে ২০২৩, ১৭:১২

রাজধানীর উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের নিরাপত্তার বিষয়ে আশপাশের বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের সচেতন করতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িওয়ালা এবং ভাড়াটিয়াদের তথ্য নেওয়া হচ্ছে।মেট্রোরেলের মতো গুরুত্বপূর্ণ স্থাপনায় ঢিল ছোড়া বা কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে ওই এলাকার বাসিন্দাদের। এদিকে মেট্রোরেলে ঢিল ছুড়ে জানালার কাচ ভাঙার ঘটনায় দায়ের করা মামলায় এখনও কেউ শনাক্ত হননি বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ বলছে, আশপাশের ভবন থেকে মেট্রোরেলে ঢিল কিংবা কোনও কিছু ছোড়া বা আশপাশ থেকে কেউ যেন ফানুস না ওড়াতে পারে, সেদিকে রাখার জন্য বাড়িওয়ালাদের নির্দেশনা দেওয়া হয়েছে। কোনও ভবন থেকে কেউ কোনও ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটালে, সেই ব্যক্তিকে শনাক্ত এবং ভবন মালিকসহ উভয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা।


কাফরুল থানা পুলিশ বলছে, শেওড়াপাড়া এবং কাজীপাড়ার মাঝামাঝি পূর্ব পাশের ভবন থেকে যে বা যারা ঢিল ছুড়েছে, তাদের শনাক্ত করতে তদন্ত চলমান রয়েছে। এরই মধ্যে মেট্রোরেল কর্তৃপক্ষ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। কোন ভবন থেকে এবং কে, কোন উদ্দেশ্যে মেট্রোরেলে ঢিল ছুড়েছে, সে বিষয়ে তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি। মেট্রোরেলের আশেপাশে যেসব ভবন রয়েছে, সেসব ভবনের ভাড়াটিয়াদের ছাদে ওঠার বিষয়ে বাড়িওয়ালাদের সতর্ক দৃষ্টি রাখতে বলা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us