ভিকি নন, রণবীর

প্রথম আলো প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩, ১৭:০১

অবশেষে কফিন থেকে বের হতে চলেছে আদিত্য ধরের স্বপ্নের প্রকল্প ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। তবে আদিত্যর এই ব্যয়বহুল ছবিতে এবার বড়সড় বদল আসতে চলেছে। প্রথমে শোনা গিয়েছিল বলিউড নায়ক ভিকি কৌশলকে এই ছবিতে দেখা যাবে। এখন শোনা যাচ্ছে, ভিকির বদলে রণবীর সিংকে ‘অশ্বত্থামা’র ভূমিকায় দেখা যাবে।


২০২১ সালের জানুয়ারিতে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’খ্যাত পরিচালক আদিত্য ধর ও চিত্রনির্মাতা রনি স্ক্রুওয়ালা বিগ বাজেটের সাই-ফাই ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র কথা ঘোষণা করেছিলেন। কিন্তু বাজেটের কারণে এ ছবি কফিনবন্দী হয়ে গিয়েছিল। তবে আদিত্য তাঁর এ প্রকল্পকে ঘিরে স্বপ্ন দেখা বন্ধ করেননি। এক ওয়েবসাইটের খবর অনুযায়ী, ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির দায়িত্ব নিয়েছে জিও স্টুডিও। আর তারা ছবিটিকে বড় আকারে আনতে বিশাল অঙ্কের অর্থ ব্যয় করতে প্রস্তুত।


জানা গেছে, এই পৌরাণিক চরিত্রের জন্য আদিত্য ইতিমধ্যে রণবীরের সঙ্গে কথাবার্তা বলেছেন। এ নিয়ে তাঁরা এক মাস ধরে আলাপ–আলোচনা করছেন। রণবীরও এ প্রজেক্ট ঘিরে অত্যন্ত আগ্রহী বলেই খবর। এত বড় মাপের প্রজেক্ট আর ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে অভিনয়ের সুযোগ এই বলিউড তারকা হাতছাড়া করতে চান না। তাই খুব শিগগির তিনি প্রকল্পটির জন্য স্বাক্ষর করতে চলেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us