You have reached your daily news limit

Please log in to continue


উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরীর বাবা-চাচাকে পেটানো ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত ও প্রতিবাদ করায় ছাত্রীর বাবা-চাচাকে পেটানোর অভিযোগে ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়মোহন কুমার রায় (২৮) গ্রেপ্তার হয়েছেন। গতকাল সোমবার রাত আটটার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরের বাস টার্মিনাল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কে এম শাইখ আকতার আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে রায়মোহনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাতেই রায়মোহনকে ফরিদপুরের সালথা থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও ভুক্তভোগী ছাত্রীর পরিবারের ভাষ্য অনুযায়ী, ছাত্রলীগ নেতা রায়মোহন কুমার উপজেলার আটঘর ইউনিয়নের একটি গ্রামের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন। এ নিয়ে সালিস বৈঠকও হয়। ওই ছাত্রী বর্তমানে ফরিদপুর শহরের একটি মেসে থেকে সরকারি একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ছে। রায়মোহন মুঠোফোনে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে তাকে তুলে নেওয়ার হুমকিও দেয়। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়।

১০ মার্চ সালথায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় মেয়ের বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়মোহন কুমার রায়ের বিরুদ্ধে। এ ঘটনায় ১৩ মার্চ জেলা ছাত্রলীগ ছয় সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন