You have reached your daily news limit

Please log in to continue


রিজভীর মুক্তি দাবিতে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কারাবন্দী এডভোকেট রুহুল কবির রিজভীর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ‘রুহুল কবির রিজভী আহমেদ মুক্তি পরিষদে'র বনানী থানা।

বুধবার দুপুরে কাকরাইল মোড় থেকে মিছিলটি শুরু হয়ে ফকিরাপুল মোড় ঘুরে আবারও নয়াপল্টনে এসে শেষ হয়। মিছিলকারীরা রুহুল কবির রিজভীর মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন। তারা বলেন, গুরুতর অসুস্থ রিজভীকে গত ৭ ডিসেম্বর অন্যায়ভাবে গ্রেপ্তার করে গত ৩ মাস ৮ দিন কারারুদ্ধ করে মানসিকভাবে নির্যাতন করছে সরকার। তাকে একটার পর একটা মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলনের সময় রুহুল কবির রিজভী পেটে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছিলেন। তখন দেশে ও পরে বিদেশে তার পেটে অস্ত্রোপচার হয়।তিনি অন্যের সাহায্য ছাড়া হাঁটাচলা করতে পারেন না।

নেতারা বলেন, প্রধানমন্ত্রীর আক্রোশের শিকার জননন্দিত রাজনীতিবিদ রিজভীর প্রতি অমানবিক, অসাংবিধানিক ও নিষ্ঠুর আচরণ করা হচ্ছে। তিনি শারীরিকভাবে অত্যন্ত অসুস্থ। তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হার্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত। অবিলম্বে রিজভীর মুক্তির দাবি জানান নেতারা।

মিছিলে নেতৃত্ব দেন বনানী থানা বিএনপির নেতা হাবীবুল্লাহ হবি, রানা আহমেদ, বশির আহম্মেদ টিটু, গিয়াস উদ্দিন, মো.ফজলু মিয়া,আক্তার হোসেন, মোস্তফা আহমেদ, মিম প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন