প্রকাশ্যে মেয়ের প্রেমিক, অস্বস্তিতে মা স্বস্তিকা!

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৫

মা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সে হিসেবে মেয়েও থাকেন লাইমলাইটে। এমনিতেই তাদের মা-মেয়ের সম্পর্ক অনেকটা বন্ধুর মতোই। তাইতো মায়ের মতো ব্যক্তিগত জীবনে কোনো রাখঢাক রাখলেন না স্বস্তিকা কন্যা অন্বেষা। ঘনিষ্ঠ ছবিতে জানিয়ে দিলেন প্রেমের বয়স বছর ছুঁয়েছে।


রবিবার (২৬ ফেব্রুয়ারি) ছিল তার প্রেম সম্পর্কের বর্ষপূর্তি। এইদিন প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন এই স্টারকিড। কার সঙ্গে প্রেম করছেন অন্বেষা? স্বস্তিকার হবু জামাইয়ের নাম শ্লোক চন্দন, কলকাতার ছেলে সে। মেয়ের সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক অভিনেত্রীর, তাই প্রেমে সম্পর্কের খুঁটিনাটি সবটাই তার জানা।



প্রেমিকের উদ্দেশে ইনস্টাগ্রামে অন্বেষা লেখেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি। কিন্তু বিশ্বাস করো এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। আই লাভ ইউ।’


প্রকাশিত ছবিগুলোতে কোনোটিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু আঁকল শ্লোক, কোথাও আবার প্রেমিককে বিছানার মাঝখানে জাপটে ধরেছে অন্বেষা। প্রেমিকের দেওয়া প্রথম উপহার, লাল বেলুনের ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা কন্যা। মেয়ের এই গদগদ ভালোবাসা দেখে কী প্রতিক্রিয়া স্বস্তিকার? কমেন্ট বক্সে বেশ চিন্তা জাহির করতে দেখা গেল তাকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us