You have reached your daily news limit

Please log in to continue


ইনস্টাগ্রামে অন্যের প্রোফাইল ছবি বড় করে দেখবেন যেভাবে

মেটার মালিকানাধীন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম এখন অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম। বিশ্বের প্রায় সব দেশেই এর ব্যবহারকারী রয়েছে। সেলিব্রেটি, রাজনীতিবিদ থেকে শুরু করে সাধারণ মানুষও ব্যবহার করছেন প্ল্যাটফর্মটি। তবে প্রায় সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই নিজের এবং অন্যের প্রোফাইলের ছবিটা ফুল সাইজে দেখা গেলেও ইনস্টাগ্রামে যায় না।

একাধিক থার্ড পার্টি অ্যাপ রয়েছে, যার মাধ্যমে অন্যের ইনস্টাগ্রাম প্রোফাইল ছবি ফুল সাইজেই দেখতে পাবেন। তবে সেই থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করে খুব একটা সন্তুষ্ট নন ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। তাই এবার ইনস্টাগ্রামই ব্যবহারকারীদের জন্য এই সুবিধা নিয়ে এলো।

এখন অন্যের প্রোফাইল ছবিতে একবার ট্যাপ করলেই সেটি বড় করা যাবে। সেখানে একটি সার্কুলার পপ-আপও দেখানো হবে।যাকে ফলো করেন, আর যাকে ফলো করেন না, দুজনেরই প্রোফাইল ছবি বড় করে দেখতে পারবেন।

তবে যারা ইনস্টাগ্রাম স্টোরিজ আপলোড করেছেন, তাদেরপ্রোফাইল ছবি বড় করে দেখতে গেলে লং প্রেস করতে হবে। এই ফিচারটি এখনই চালু করা হয়েছে। এখন আপনি যদি আপনার ইনস্টা ডিপি কাউকে বড় করে দেখাতে না চান, তাহলে তা কিন্তু আর ডিসেবল করতে পারবেন না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন