নরসিংদীতে বাড়িতে ঢুকে উপজেলা চেয়ারম্যানকে গুলি

প্রথম আলো প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৭

নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে (৭০) বাড়িতে ঢুকে গুলি করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকাল সোয়া ছয়টার দিকে শিবপুর পৌর এলাকার বাজার সড়কে তাঁর নিজের বাড়িতে এ ঘটনা ঘটে।


উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ খান উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।


পরিবারের সদস্যরা বলেন, সকাল সোয়া ছয়টার দিকে তিনজন লোক হারুনুর রশিদ খানের সঙ্গে দেখা করতে আসেন। বাড়িটির দ্বিতীয় তলার কলবেলের শব্দ শুনে হারুন নিজেই গিয়ে দরজা খুলে দেন। ওই সময় তাঁদের একজন পিস্তল বের করে তাঁর দিকে তাক করেন। তিনি ঘুরে দৌড় দিয়ে নিরাপদ স্থানে যেতে চাইলে তাঁকে লক্ষ্য করে দুটি গুলি করা হয়। গুলি দুটি তাঁর পিঠের দুই জায়গায় বিদ্ধ হয়। এরপর তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাঁরা পালিয়ে যান। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালটির চিকিৎসকেরা জরুরি চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


নরসিংদীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, সকাল পৌনে সাতটার দিকে গুলিবিদ্ধ হারুনুর রশিদ খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাঁর পিঠের দুই জায়গায় গুলিবিদ্ধের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে হাসপাতালটির একজন চিকিৎসকসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us