সৌরভের বায়োপিকে রণবীরের অভিনয়ের বিষয়টি এখনও গুজব

সমকাল প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৪

বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রস কাপ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বরেণ্য এই ক্রিকেটারের বায়োপিক নির্মিত হতে যাচ্ছে- বেশ কয়েক বছর ধরে গুঞ্জন চলছে। কিন্তু হচ্ছিল না।তবে ঢাকায় আসার কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলি তার বায়োপিক নির্মাণের খবর নিশ্চিত করেন।


গত কয়েক দিন ধরে জোরালোভাবে খবর আসে— সৌরভ গাঙ্গুলির চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। কলকাতায় সিনেমাটির দৃশ্যধারণের কাজও শুরু হবে শিগগরিই। খবর প্রকাশের কয়েকদিন পরই বিষয়ে টাইমস অব ইন্ডিয়ার পক্ষ থেকে যোগাযো করা হয় বায়োপিকটির সহ-প্রযোজক অঙ্কুর গার্গের সঙ্গে। তিনি বলেন— ‘সত্যি বলতে, এ বিষয়ে জানানোর মতো কোনো তথ্য আপাতত নেই। আমাদের পরবর্তী সিনেমা মুক্তির পর এই বায়োপিকে মনোযোগ দেব। এখনো অভিনয়শিল্পী নির্বাচন ও অন্যান্য বিষয়ে কোনো আলোচনাই হয়নি।


’এ বিষয়ে সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি বলেন, ‘আমি নিশ্চিত নই। আমি এটা জানি না।’সৌরভ গাঙ্গুলির ঘনিষ্ঠ বন্ধু ও এই বায়োপিক নির্মাণের অন্যতম উদ্যোক্তা সঞ্জয় দাস। সংবাদমাধ্যমটি তিনি বলেন, ‘এ সিনেমার কোনো কিছুই চূড়ান্ত হয়নি। সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন তা চূড়ান্ত হতে আরো অন্তত ৮-৯ মাস সময় লাগবে। সবকিছু ঠিক হয়ে গেলে সৌরভ ও প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। সৌরভ গাঙ্গুলির চরিত্রে রণবীর কাপুর অভিনয় করবেন এটি কেবলই গুজব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us