মিথ্যাবাদী মুরুব্বিরা সাবধান হয়ে যাই : আসিফ

আরটিভি প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৮

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বরাবরই ব্যক্তিজীবন ও বিভিন্ন ইস্যুতে খোলামেলা আলোচনা করেন তিনি। এবার মিথ্যাবাদী মুরুব্বিদের সাবধান হতে আহ্বান জানালেন এ গায়ক।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ফেসবুকে একটি দীর্ঘ স্ট্যাটাসে আসিফ লিখেছেন, ৯ মাস বয়সী আইদাহ্ এখন বাবাকে চিনে গেছে। একটু কাশি দিলেও অজানা উদ্বিগ্নতা নিয়ে চোখ বড় করে তাকিয়ে থাকে। ভাড়া বাসায় থাকি, ফ্ল্যাট পাল্টাতে হয়েছে বাড়িওয়ালার নোটিশে। বাসা বদলানো ইস্যুর ধুলোবালির পয়জনে বেগমেরও কাশি হয়ে গেছে। আইদাহ্ কাশি শুনলেই সন্দিগ্ধ হয়ে যায়। আজকালকার বাচ্চাদের ব্রেন কেমন যেন প্রোগ্রামিং করা, খুব সেনসিটিভ।


তিনি আরও লেখেন, লিজেন্ড সলিল চৌধুরীর সৃষ্টি শিশুতোষ গান-বুলবুল পাখি ময়না টিয়ে, আয়না যা না গান শুনিয়ে। অন্তরা চৌধুরীর গাওয়া এই গান শৈশবে শুনেছি। আমার মেয়ে এই গানে ব্যাপক আসক্ত। বেগমের শৈশবের প্রিয় গানটা এখন মেয়ের মধ্যে সংক্রমিত। মেয়েকে হ্যাপি রাখার জন্য গানটা আমিও তুলেছি। আমি গাইলে আইদাহ খুব খুশি হয়। গানের মধ্যে যে পাখির ডাক আর মিউজিক আছে- সেটা তো আমি দিতে পারি না, এটা ওর অপছন্দ। লাইভ অডিওতে আইদাহ্ বিরক্ত হয়ে যায়, ছোট্ট হাতে থাবা মারে মুখ বরাবর। বুঝে গেছি, গোঁজামিলের দিন শেষ। কাস্টম মেইড জেনারেশনকে জাপানি মূলা দেখানোর সুযোগ নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us