পিএসএল নিয়ে ওয়াসিমকে ধুয়ে দিলেন রমিজ

আজকের পত্রিকা প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০১

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ব্যর্থতার পাল্লা ক্রমশ ভারী হচ্ছে করাচি কিংসের। করাচির ব্যর্থতা নিয়ে ওয়াসিম আকরামকে ধুয়ে দিয়েছেন রমিজ রাজা। করাচির টিম ম্যানেজমেন্ট পরিবর্তনের তাগিদ দিয়েছেন পিসিবির সাবেক সভাপতি। 


২০২২ পিএসএল থেকেই করাচির ব্যর্থতা শুরু হয়। ১০ ম্যাচ খেলে ১ ম্যাচ জিতে তলানিতে থেকে পয়েন্ট তালিকার শেষে থেকে গত মৌসুম শেষ করে করাচি। সেই ধারাবাহিকতা বজায় থেকেছে এই মৌসুমেও। হ্যাটট্রিক ম্যাচ হেরে পিএসএলের অষ্টম মৌসুম শুরু করেছে ইমাদ ওয়াসিমের দল। করাচি ন্যাশনাল স্টেডিয়ামে গতকাল টুর্নামেন্টের প্রথম জয় পেয়েও পাওয়া হয়নি করাচির। কোয়েটা গ্ল্যাডিয়েটরসের বিপক্ষে ৬ রানে হেরে যান ওয়াসিমরা। 



করাচির এই ব্যর্থতার দায় ওয়াসিম আকরামকে দিচ্ছেন রমিজ। কেননা পিএসএলের চতুর্থ মৌসুম থেকে করাচির ম্যানেজমেন্টের দায়িত্বে আছেন ওয়াসিম। ফ্র্যাঞ্চাইটির বোলিং পরামর্শক হিসেবেও কাজ করছেন পাকিস্তানের কিংবদন্তি এই বাঁহাতি পেসার। স্থানীয় এক টিভি চ্যানেলকে পিসিবির সাবেক চেয়ারম্যান বলেন, ‘করাচি কিংসকে তাদের পরামর্শক ও থিংক ট্যাংক বদলানোর সময় এসেছে। কারণ তারা বছরের পর বছর একই ম্যানেজমেন্ট নিয়ে এগোচ্ছে। এসব জায়গায় পরিবর্তন আনতে হবে। যদি তারা এই মৌসুমে সেরা তিনে আসতে না পারে, তাহলে পরিবর্তন নিয়ে তাদের ভাবতেই হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us