নারী ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব, আকসুকে জানিয়েছে বিসিবি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২১

নারী বিশ্বকাপ খেলতে দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত জাতীয় দলের এক ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব দিয়েছেন দলের বাইরে থাকা আরেক ক্রিকেটার। একটি গণমাধ্যমের প্রতিবেদনে এমনটাই উঠে এসেছে।


বিষয়টি নিয়ে বিসিবির নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল ঢাকা পোস্টকে জানিয়েছেন, বিষয়টি নিয়ে তারা অবগত রয়েছেন। তবে এটি তদন্ত করার পুরো দায়িত্ব আইসিসির দুর্নীতি দমন বিভাগের (আকসু) ওপর পড়েছে। নাদেল বলেন, 'আমরা শুনে সঙ্গে সঙ্গেই আইসিসিকে জানিয়ে দিয়েছি। আইসিসি এখন তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। আমাদের এই মুহূর্তে বলার কিছুও নেই এবং করণীয় কিছুও নেই। যেহেতু এটা আকসুর বিষয়, তারা সহযোগিতা চাইলে আমরা করব এ পর্যন্তই।'



নাদেল যোগ করেন, 'আমাদের খেলোয়াড় যখন প্রস্তাব পায়, দক্ষিণ আফ্রিকায় তখন সে ম্যানেজমেন্টকে বিষয়টি জানায়। এরপর সেখান থেকে বিসিবিকে জানানো হয় পরবর্তীতে বিসিবি আইসিসিকে জানিয়েছে। আইসিসির অ্যান্টি করাপশন ইউনিট (আকসু) এখন বিষয়টা দেখছে। এখন আইসিসির এখতিয়ার, তারা যেটা করবে।


এর আগে দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদনে দেখা যায়, জাতীয় দলের বাইরে থাকা সোহেলি ইসলাম বিশ্বকাপ স্কোয়াডের এক সদস্যকে ফিক্সিংয়ের ইস্যু নিয়ে প্রস্তাব দেন। যদিও আফ্রিকায় থাকা সেই ক্রিকেটার এ প্রস্তাবে রাজী হননি। দুজনের কথোপকথনের একটি অডিও প্রকাশ করেছে গণমাধ্যমটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us