পর্দা নামলো বাজুস ফেয়ারের

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০৮

নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো তিনদিনের বাংলাদেশ বাজুস ফেয়ার ২০২৩। ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও দর্শনার্থীদের  র‌্যাফেল ড্র এর পুরস্কার হিসেবে তিনটি দুই লাখ টাকার ডায়মন্ডের জুয়েলারি ও সম্মাননা স্মারক দেওয়া হয়।


শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে সম্মাননা স্মারক প্রদান ও সমাপনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। একই সঙ্গে বাজুস ফেয়ারে আটটি প্যাভিলিয়ন, ১২টি মিনি প্যাভিলিয়ন ও ৩০টি স্টলে দেশের ঐতিহ্যবাহী ৫০টি জুয়েলারি প্রতিষ্ঠানকে সম্মাননা স্মারক দেওয়া হয়।


বাজুসের সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সহ সভাপতি ডা. আমিনুল ইসলাম শাহীন, বাজুসের কোষাধ্যক্ষ ও মেলা কমিটির চেয়ারম্যান উত্তম বণিক, মেলা কমিটির ভাইস চেয়ারম্যান নারয়ণ চন্দ্র দে, বাজুস স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব উত্তম ঘোষ, বাজুসের সম্পাদক জয়নাল আবেদীন খোকনসহ বাজুসের অন্যান্য সদস্যরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us