হিরো আলমের উত্থান ও সাখাওয়াত স্যারের এসাইনমেন্ট

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড শাহানা হুদা রঞ্জনা প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৬

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে থাকাকালে ইন্টারপারসোনাল কমিউনিকেশন বিষয়টি পড়ার সময় 'হিরো থেকে জিরো বা জিরো থেকে হিরো' বাক্যটির সাথে পরিচিত হই। মানুষের কাজের ফলাফল হিসেবে এটা ঘটতে পারে। ঠিক যেমনটা ঘটেছে আমাদের হিরো আলমের ক্ষেত্রে। নাম হিরো হলেও উনি ছিলেন জিরো, মানে একদম নগণ্য মানুষ; পরে ইউটিউবের কল্যাণে হয়ে গেলেন একেবারে হিরো।


উনি কিভাবে হিরো হলেন তা অবশ্য এখন মিডিয়ার কল্যাণে সবাই জানেন। এরপরেও কিছু বিষয় আলোচনার দাবি রাখে, যেমন বগুড়ার উপনির্বাচনের এক দিন আগে ফেসবুক লাইভে এসে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শিক্ষক মখলিছুর রহমান বলেছেন তিনি তার নিজের ব্যবহৃত নোয়াহ মাইক্রোবাসটি হিরো আলমকে উপহার দেবেন। কারণ 'হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা'।


আর এর চাইতেও বড় কথা, নানা আয়োজন ও আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে হিরো আলমকে যখন গাড়ি হস্তান্তর করা হয়, সেদিন সকাল থেকে চুনারুঘাটের নরপতি গ্রামে মানুষের ঢল নেমেছিল। চুনারুঘাট উপজেলা ছাড়াও হবিগঞ্জ সদর, বাহুবল, মাধবপুর উপজেলা থেকেও উৎসুক মানুষ হিরো আলমকে একনজর দেখতে আসেন। তাহলে বুঝেন হিরো আলম কতটা হিরো হয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us