বান্দরবানে থেমে থেমে গুলি চলছে, ৫ জঙ্গি আটক

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১১

বান্দরবানের থানচি উপজেলার দুর্গম পাহাড়ে জঙ্গিদের সঙ্গে গোলাগুলি চলছে বলে জানিয়েছে র‌্যাব; সকাল থেকে দুপুর পর্যন্ত পাঁচ জঙ্গিকে আটক করা হয়েছে। অভিযানে র‌্যাবের নয় সদস্য আহত হয়েছেন।


মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া এ অভিযানের মধ্যেই বেলা ৩টার দিকে থানচি উপজেলার পাহাড়ি এলাকায় পুলিশের এই এলিট বাহিনীর প্রধান এম খোরশেদ হাসান এ তথ্য জানান।  


থানচির-লিক্রি সীমান্ত সড়কে তমা-তুঙ্গী পর্যটন স্পট এলাকায় সাংবাদিকদের সংক্ষিপ্ত ব্রিফিংয়ে তিনি বলেন, “জঙ্গিদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের মধ্যেই আমরা জানতে পারি, জঙ্গিরা এখানে জড়ো হচ্ছে। ২৮ জানুয়ারি তারা আমাদের একটি টহল দলের উপর অ্যামবুশ করে। আমরা জানতে পারি, তারা রেমাক্রি ব্রিজ ক্রস করবে। এ তথ্যের ভিত্তিতেই আমাদের দল সেখানে অবস্থান নেয়।”


“আজ সকালে যখন তারা পার হচ্ছিল র‌্যাবের ছয়টি টহল দলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। উভয় পক্ষের গুলি বিনিময় চলেছে, থেমে থেমে, এখনও চলছে। অভিযান এখনও শেষ হয়নি।”


র‌্যাবপ্রধান আরও বলেন, “আমরা যেটা করছি, যাতে ক্যাজুয়ালিটি না হয়, জঙ্গি হোক বা আমাদের যারা এখানে অভিযানে রয়েছে; সেজন্য আমরা একটু কালক্ষেপণ করছি। ওরা ফায়ার করতে করতে একপর্যায়ে যখন ওদের গোলাবারুদ শেষ হবে তখন আমরা চেষ্টা করব তাদের অক্ষত অবস্থায় ধরতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us