কমলাপুরের টার্ফ নিয়ে ভুটান নেপালের ক্ষোভ

সমকাল প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪১

ম্যাচ শেষে হারের প্রসঙ্গ উঠতেই ভুটান কোচ কারমা দেমার কণ্ঠে ক্ষোভ। কমলাপুরের মানহীন টার্ফ নিয়ে একের পর এক মন্তব্য করে যাচ্ছিলেন তিনি। অনূর্ধ্ব-২০ নারী সাফে ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে পা ভেঙে যায় দলটির এক নম্বর গোলরক্ষক নরবু জাংমোর। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল গঙ্গা গালি ও সোনম গাকি পেলজনকে।


রোববার নেপালের বিপক্ষে চন্দ্র মায়া পাওডেল চোটে পড়লে তাঁকেও স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে। মেয়েদের বয়সভিত্তিক সাফ খেলতে আসা ভুটান দলের চার ফুটবলারকে যেতে হয়েছে হাসপাতালে। তাঁদের টুর্নামেন্টও শেষ হয়ে গিয়েছে। বাজে টার্ফে খেলে শুধু ভুটানেরই নয়, নেপালেরও কুসুম কাতিওয়াকে যেতে হয়েছে হাসপাতালে। ভুটান কোচের সঙ্গে তাল মিলিয়ে নেপাল কোচ ইয়াম প্রসাদ গুরুংও সমালোচনা করেছেন এই টার্ফের।


বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কারকাজ চলছে। ঘরোয়া ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় মেয়েদের খেলতে হচ্ছে কমলাপুর স্টেডিয়ামের টার্ফেই। গত মৌসুমে এই টার্ফে খেলা দেওয়ায় ফেডারেশন কাপ খেলেনি বসুন্ধরা কিংস। এরপর প্রিমিয়ার লিগে দলের অন্যতম ডিফেন্ডার তপু বর্মণ চোটে পড়ে অনেক দিন মাঠের বাইরে ছিলেন। কিংসের ব্রাজিলিয়ান জোনাথন ফার্নান্দেজ তো কমলাপুরে খেলে যে চোটে পড়েছিলেন, শেষ পর্যন্ত দেশে ফিরে যেতে হয়েছিল তাঁকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us