You have reached your daily news limit

Please log in to continue


সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের জন্য তৈরি হয়েছে ১৫০ ডিজাইনের পোশাক!

চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। দীর্ঘ দিন প্রেমের পর সোমবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে হবে তাদের বিয়ে।   

পারিবারিক সদস্য ও ঘনিষ্ঠজন নিয়ে বিয়ের আয়োজন হলেও বলিউডের বেশ কিছু পরিচিত মুখ উপস্থিত থাকছেন। তারা সবাই সিদ্ধার্থ-কিয়ারার ভালো বন্ধু। করণ জোহর, শহিদ কাপুর, মণীশ মালহোত্রা রাজস্থানের উদ্দেশ্যে রওনা দিয়েছেন এরইমধ্যে। বিয়ের পুরো আয়োজনে এক ধরনের গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। ফলে হোটেলের ভেতরের কোনো সংবাদ পাওয়া যাচ্ছে না। তবে শোনা যাচ্ছে, দুই তারকার বিয়েতে ১৫০টি পোশাক তৈরি করে দিয়েছেন সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা!

‘টাইমস নাও ডিজিটাল’ এক প্রতিবেদনে জানায়, মণীশের ডিজাইন করা ১৫০টি পোশাক শুধু কনে-বর এবং তাদের পরিবারের জন্য তৈরি করা হয়েছে! বিয়েতে সিদ্ধার্থ একটি অফ-হোয়াইট শেরওয়ানি পরবেন, আর কিয়ারা পরবেন লাল লেহেঙ্গা। বর-কনের জন্য ডিজাইনার মণীশ মালহোত্রা দারুণ ডিজাইনের কিছু পোশাক তৈরি করেছেন বলে জানা গেছে। 

অভিনেতা শাহিদ কাপুর, তার স্ত্রী মীরা রাজপুতসহ প্রায় ১০০ জন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় প্রাসাদে সোমবার (৬ ফেব্রুয়ারি)  গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন