বিএনপিতে মুক্তিযুদ্ধবিরোধী ভ্রষ্টদের সমাহার : মতিয়া চৌধুরী

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৩

স্বাধীনতাবিরোধী, মুক্তিযুদ্ধবিরোধী যারা ভ্রষ্ট, বিএনপিতে তাদের সমাহার বলে মন্তব্য করেছেন সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।


বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও ধ্বংসাত্মক কার্যকলাপের প্রতিবাদে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


বাংলাদেশের চার মূলনীতিকে অস্বীকার করে বিএনপি রাজনীতি করে— এমন অভিযোগ করে মতিয়া চৌধুরী বলেন, তাদের (বিএনপি) সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম আলমগীর, তিনি সজ্জন, সুধী বা শিক্ষিত হলেও তার যে রাজনৈতিক দর্শন এটা পশ্চাৎমুখী। অর্থাৎ পাকিস্তান প্রিয়তা তাতে আছে। বাংলাদেশের চার মূলনীতি শহীদের রক্তে লিখিত। সেই চার মূলনীতিকে অস্বীকার করেই তিনি রাজনীতি করেন, বিএনপি রাজনীতি করে।


জিয়াউর রহমান দেশের মানুষকে ধোঁকা দিয়ে বিএনপি গঠন করেছিলেন মন্তব্য করে তিনি বলেন, তারা সরকারি টাকায় পার্টি গড়ে তুলেছে। সেই পার্টি যদি সত্যিকারের ভিতের ওপর থাকত তাহলে জিয়াউর রহমানের মৃত্যুর পর এরশাদ সাহেব সেখান থেকে টান মেরে লোক ভাগিয়ে নিয়ে জাতীয় পার্টি করতে পারতেন না।


সংসদ উপনেতা বলেন, বিএনপি থেকে দলছুট যারা তারা গিয়ে সেদিন জাতীয় পার্টির সৃষ্টি করে ছিল। যে নালে জন্ম সেই নালেই বিনাশ। যেভাবে পার্টি তৈরি করেছিল সেভাবেই এরশাদ সাহেব বিএনপিকে কঙ্কালসার করে দিয়েছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us