প্রতিটি কেন্দ্রের ফলাফল চান হিরো আলম

সমকাল প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৬

বগুড়া-৪ আসনে উপনির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রের ফলাফল চান স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তাঁর অভিযোগ, ভোট কারচুপি করে তাঁকে হারানো হয়েছে। তিনি বিজয়ী হয়েছেন।ভোটের পরদিন বৃহস্পতিবার দুপুর বগুড়া জেলা নির্বাচন অফিসে যান হিরো আলম। এসময় তিনি সাংবাদিকদের বলেন, বগুড়া-৪ আসনে উপনির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রের ফলাফল নিতে এসেছি।


কারণ একটাই কালকের (বুধবার) নির্বাচন আমার কাছে সুষ্ঠু মনে হয়নি। আমাকে হারানো হয়েছে। কালকের ঘোষণা করা ফলাফলে আমি খুশি না। বগুড়া-৪ আসনে ৩৯টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। বাকি ১০টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়নি। এটি নিয়ে আমার সন্দেহ আছে।হিরো আলম বলেন, কয়েকটি কেন্দ্রে পাঁচশ ভোট পড়েছে। সেখানে একেকজন ৭০ থেকে ৮০টি ভোট পেয়েছেন।


সেই হিসাবে আমরা ছয়জন নির্বাচন করেছি, তাহলে তো ছয়শ থেকে সাতশ ভোট পড়ার কথা। তাহলে কী আমারা ১০-২০টা ভোট পেয়েছি? আর মশাল প্রতীক একাই বাকি ভোট পেয়েছে। তিনি আরও বলেন, এই ফলাফল নিয়ে আমার সন্দেহ আছে। আমি হাইকোর্টে রিট করবো। এজন্য এখানে এসেছি। রোববার বা সোমবার রিট করবো। আশরাফুল আলম বলেন, আমি দেখেছি কেউ আমাকে গ্রহণ করতে চায় না। নির্বাচন থেকে শুরু করে প্রতিটি জায়গায় আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। কেউ আমাকে গ্রহণ করেনি। এজন্য হাইকোর্টে যাবো। এর আগে আমার সঙ্গে যত অন্যায় হয়েছে, হাইকোর্ট ন্যায় পেয়েছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন,  জনগণ যদি ভালো না বাসে তাহলে আর নির্বাচন করবো না।বগুড়া-৪ আসনে ফলাফলে হিরো আলম ৮৩৪ ভোটের ব্যবধানে মশাল প্রতীকের কাছে হেরেছেন। তবে বগুড়া-৬ আসনে তিনি পাঁচ হাজার ২৭৪ ভোট পেয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us