টিকিট কাটতে বলায় সন্তানকে ফেলেই বিমানে ওঠার সিদ্ধান্ত দম্পতির

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১২

বিমানবন্দরে সন্তানের জন্য টিকিট কাটতে হবে। কিন্তু বাড়তি খরচ করতে একদমই রাজি নন এক দম্পতি। সন্তানকে বিমানবন্দরের চেক-ইন ডেস্কেই রেখে হাটা দেন বিমানের উদ্দেশে! এমন ঘটনা দেখে বিশ্বাস করতে পারছিলেন না সেখানকার কর্মীরা। ইসরায়েলের বেন গুরিওন বিমানবন্দরে এমন উদ্ভূত ঘটনা ঘটিয়েছেন বেলজিয়াম পাসপোর্টধারী দম্পতি।


সন্তানসহ তেল আবিব থেকে রায়ানএয়ার বিমানে ব্রাসেলসে যেতে বেন গুরিওন বিমানবন্দরে যান তারা। সন্তানের জন্য টিকেট না কেটেই বেলজিয়ামে যাওয়ার ইচ্ছা তাদের। টার্মিনালে পৌঁছাতেও কিছুটা দেরি করে ফেলেন।


টার্মিনালে পৌঁছালে বিমান কর্তৃপক্ষ তাদের জানায় সন্তানের জন্য টিকিট লাগবে। এরপরেই ঘটে বিপত্তি। টিকেটের জন্য অতিরিক্ত অর্থ ব্যয়ে নারাজ ওই দম্পতি। টিকেট না কিনেই বিমান ছাড়ার কয়েক মিনিট আগে সন্তানকে রেখেই তারা হাটা ধরেন চেক ইন’এর দিকে।


ইসরায়েলের বার্তাসংস্থা ‘টাইমস অব ইসরায়েল’ এ জানা গেছে, নিরাপত্তা চেক ইন’এ ঢোকার পরপরই বিমানবন্দরের কর্মীরা এই দম্পতিকে যেতে বাধা দেয়। তাদের সন্তানকেও হাতে তুলে দেয়। পরবর্তীতে পুলিশ তাদের শাস্তি দিয়েছে বলেও জানা যায়। রায়ানএয়ার কাউউন্টারের ম্যানেজার জানান,এই ঘটনায় হতবাক হয়ে যায় উপস্থিত সবাই।


২০১৯ সালে সৌদি আরবে এমনই এক ঘটনা ঘটেছিল। এক নারী নিজের ছোট্ট সন্তানকে ভুল করে বিমানবন্দরে রেখেই বিমানে উঠে পড়েন। পরে দ্রুত বিমানটিকে ফিরিয়ে নিয়ে যেতে তৎপর হন তিনি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us