Neha Dhupia-Angad Bedi | লকডাউনে গৃহবন্দি নেহা এবং অঙ্গদ! ছবিতে ধরা পড়বে সংসার জীবনের খুঁটিনাটি

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৩

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি— বলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি। তাঁদের আগে বড় পর্দায়ও দেখেছেন দর্শক। ‘রঙ্গীলে’ এবং ‘উঙ্গলি’ এই দুই ছবিতেই তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। ২০১৪ সালে ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দিয়েছিলেন তাঁরা। প্রায় ৯ বছর পর আরও একবার একসঙ্গে শুটিং ফ্লোরে এই তারকা জুটি। শোনা যাচ্ছে ছবির গল্প ও চিত্রনাট্য সাজিয়েছেন জনপ্রিয় লেখক চেতন ভগত। তবে এ বার আর প্রেমের গল্প নয়, এটি আদ্যোপান্ত মজার ছবি।


করোনা পরিস্থিতিতে গৃহবন্দি থাকাকালীন কী ভাবে নিজেদের জীবন কাটিয়েছেন বিবাহিতরা? সেই প্রেক্ষাপটেই মজার গল্প বুনেছেন লেখক। যা বড় পর্দায় নিয়ে আসার পরিকল্পনা করা হয়েছে। সূত্র বলছে, “যাতে কোন কিছুই নাটকীয় না লাগে, তাই অঙ্গদ এবং নেহার মতো বিবাহিত জুটিকে পছন্দ করা হয়েছে। শুটিংও শুরু হয়ে গিয়েছে।” আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যকে ছাপিয়ে গিয়েছে ‘পাঠান’, শাহরুখের কাছ হেরে কী বললেন আলিয়া ভট্ট?


খাবারের এক কণা জোটে না, শৌচাগারেও যাওয়া নিষেধ, নওয়াজ়ের স্ত্রীর নানা অভিযোগ শুটিংয়ের মাঝে সন্তানদের জন্য ঠিক সময় বার করছেন নেহা এবং অঙ্গদ। দুই সন্তানকে নিয়েই শুটিংয়ে হাজির হয়েছেন তাঁরা। খুব কম দিনের মধ্যেই শেষ করতে হবে শুটিং। সারা ক্ষণই প্রায় ফ্লোরেই কাটাতে হচ্ছে তাঁদের দু’জনকে। এর মধ্যেই নিজেদের পারিবারিক সময়ও উপভোগ করছেন তাঁরা। ২০১৮ সালের মে মাসে বিয়ে করেন নেহা এবং অঙ্গদ। নভেম্বরে জন্ম হয় তাঁদের মেয়ের। তার পর থেকেই সমান তালে ছোট পর্দা এবং সিনেমার কাজ চালিয়ে যাচ্ছেন নেহা। আর কিছু দিনের মধ্যেই আসতে চলেছে নেহা এবং ভিকি কৌশলের আগামী ছবি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us