গরু চুরি করতে বাধা দেওয়ায় পিকআপচাপায় নারীকে হত্যা

সমকাল প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১৩:৩৫

সিরাজগঞ্জের তাড়াশে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় সেলিনা খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে পিকআপের চাপা দিয়ে হত্যা করা হয়েছে । এ সময় তার ছেলে জুবায়ের হোসেন (২২) গুরুতর হয়েছেন। তাকে মূমুর্ষ অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্য বিশিষ্ট শেখ ফজিতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার ভোর ৪ টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. হুমায়ুন কবির নিশ্চিত করেছেন। নিহত ওই গৃহবধূর নাম সেলিনা খাতুন (৪৫)। তিনি ওই গ্রামের আমির চানের স্ত্রী।


সদর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান,মঙ্গলবার রাতে পঞ্চ সারটিয়া গ্রামের আমির চাঁনের বাড়িতে গরু চুরি করতে যায় চোরের দল। তারা গোয়াল থেকে ২টি গরু বের করে পিকআপে তোলার পর ওই বাড়ির গৃহবধু সেলিনা খাতুন ও তার ছেলে জুবায়ের টের পেয়ে বাইরে বেরিয়ে আসেন। এ সময় তারা পিকআপের সামনে দাঁড়িয়ে চোর চোর বলে চিৎকার করতে থাকেন এবং ফোন করে পুলিশে খবর দেন। তখন পিকআপটি তাদের চাপা দিয়ে গরু দুটি নিয়ে পালিয়ে যায়।


এতে ঘটনাস্থলেই সেলিনা খাতুন মারা যান  পিকআপের চাপায় পিষ্ট হয়ে তার ছেলে জুবায়ের হোসেন গুরুতর আহত হন। পরে পিকআপটি পালিয়ে যাওয়ার সময় চর সারটিয়া এলাকায় পুলিশের গাড়ির সামনে পড়ে। এ সময় চোরের দল গরু ও গরু বহনকারী পিকআপ রেখে পালিয়ে যায়।এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, পিকআপ ও গরু জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us