সৎ মায়ের সঙ্গে অভিমান করে শিশুর আত্মহত্যা

যুগান্তর প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৫৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে সৎ মায়ের সঙ্গে অভিমান করে হাবিব (৯) নামে এক শিশু আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।


রোববার বিকালে পৌর শহরের ৬নং ওয়ার্ডের শিবগঞ্জ রোড ১ নম্বর গলিতে এ ঘটনা ঘটে।


হাবিব পৌর শহরের ৬নং ওয়ার্ডের শিবগঞ্জ রোড ১ নম্বর গলির নাজমুল মিয়ার (৩৮) ছেলে।সে শিবগঞ্জ রোড মোহাম্মদিয়া কওমি মাদ্রাসার ছাত্র।


স্থানীয়রা জানায়, নাজমুল মিয়া দীর্ঘদিন যাবত পৌর শহরের শিবগঞ্জ রোডের ১ নম্বর গলিতে বসবাস করেন। তার তিন সন্তান। তিন সন্তানের সবার ছোট হাবিব। তার প্রথম স্ত্রী রনি ছোট সন্তান জন্মের পরপরই তিন সন্তান রেখে সংসার ত্যাগ করে চলে যান। নাজমুল মিয়া এরপর দ্বিতীয় বিয়ে করেন। সেই ঘরে কোনো সন্তান নেই।


আত্মহত্যা করা শিশুর বাবা নাজমুল মিয়া জানান, রোববার সকালে হাবিব বন্ধুদের সঙ্গে বাসার সামনে খালি জায়গায় খেলা করছিল। এ সময় দুষ্টুমি করা নিয়ে হাবিবের নামে তার সৎ মা শম্পার কাছে বিচার আসলে দুপুর ১২টার দিকে শম্পা হাবিবকে খেলার মাঠ থেকে বাসায় নিয়ে বেদম মারধর করে।এরপর হাবিব বাসার ছাদে গিয়ে কান্না করতে থাকে। একপর্যায়ে সে ছাদ টপকে পাশের বাসার টিনের চালে গিয়ে টিনের চালের বাইরের কার্নিশের ধর্নার সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করে। বাসার লোকজন দীর্ঘক্ষণ হাবিবকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বিকাল পৌনে চারটার দিকে দুই বাসার মাঝখানে কার্নিশের ধর্নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় হাবিবের লাশ দেখে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।পুলিশ প্রাথমিক তদন্ত শেষে রাত ৯টার দিকে হাবিবের লাশ থানায় নিয়ে আসেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us