দেবকে শুভশ্রীর প্রশ্ন, ‘বিয়েটা কবে করছো?’

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ২০:৩৮

টলিউড সুপারস্টার দেব। বয়স চল্লিশেও ব্যাচেলর খেতাব নিয়ে দিব্যি আছেন। কবে বিয়ে করছেন তা নিয়ে মাথাব্যথার শেষ নেই দেব ভক্তদের। এবার তাদের দলে যোগ দিলেন আরেকজন। তবে তিনি সাধারণ কেউ নন, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।


একটা সময় দেব-শুভশ্রীর প্রেমের সম্পর্ক ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনোদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার না করলেও প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। শুভশ্রীর মতোই দেবও এখন ব্যক্তিগত জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন। রুক্মিণীর সঙ্গে তার বিশেষ বন্ধুত্বের কথা কারোর অজানা নয়। প্রায় সাত বছরের দীর্ঘ সম্পর্ক দুজনের। বিয়ে না করলেও থাকছেন একসঙ্গেই। অপরদিকে রাজের সঙ্গে দাম্পত্য জীবন সুখেই কাটছে শুভশ্রীর। ছেলে ইউভানকে নিয়ে সুখী পরিবার তাদের।


জি বাংলার টক শো ‘অপুর সংসার’-এ এসে দেবের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন ‘পরিণীতা’র নায়িকা। অনুষ্ঠানের সঞ্চালক শাশ্বত শুভশ্রীর কাছে জানতে চেয়েছিলেন পেজ থ্রি রিপোর্টার হলে দেবকে কী প্রশ্ন করবেন তিনি। নায়িকার চটপট জবাব ছিল, ‘বয়সটা কত হলো দেব? বিয়েটা কবে করছো?’ এমন কথা শুনে তো অপুদারও মুখ বন্ধ। এরপর হাসিমুখে দেবের কাছে আরও একটা প্রশ্ন রাখেন শুভশ্রী। ‘ধুমকেতুটা কি রিলিজ করছে?’


‘চ্যালেঞ্জ’ দিয়ে দেব-শুভশ্রী জুটির যাত্রা শুরু হয়। এরপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ দিয়ে একসঙ্গে পর্দা কাঁপিয়েছেন তারা। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও দেব তার প্রযোজিত প্রথম ছবির নায়িকা করেছিলেন শুভশ্রীকে। তাদের সেই ছবি (ধুমকেতু) আজও আলোর মুখ দেখেনি। নেপথ্যে সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের অমিল। দেব-শুভশ্রী ভক্তদের একান্ত চাওয়া ছবিটি মুক্তি পাক।


দেবের বিয়ে নিয়ে শুভশ্রী উৎসুক হলেও ‘প্রজাপতি’ অভিনেতা আছেন একেবারে বিন্দাস মুডে। মুক্ত বিহঙ্গের মতো উড়তে চান আরও কিছুদিন। দেবের কথায়, ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us