ভাঙারি দোকানে ২০ টাকা দরে নতুন পাঠ্যবই বেচলেন প্রধান শিক্ষক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ০৯:২৬

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুরে একটি ভ্রাম্যমাণ ভাঙারি দোকানে (ভ্যান গাড়ী) পাওয়া গেলো চলতি শিক্ষাবর্ষের ৭০ কেজি নতুন পাঠ্যবই।


মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বইগুলো জব্দ করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী।


ভাঙারি ব্যবসায়ীর বরাত দিয়ে স্থানীয়রা জানায়, উপজেলার কদমতলী রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা আক্তার বইগুলো ভাঙারি ব্যবসায়ীর কাছে ২০ টাকা কেজি দরে ৭০ কেজি বই এক হাজার ৪০০ টাকায় বিক্রি করেন। ওই ব্যবসায়ী বইগুলো নছরতরপুর মা ফিলিং স্টেশনের বিপরীতে একটি পাইকারি ভাঙারি দোকানে বিক্রির জন্য নিয়ে গেলে স্থানীয়দের কাছে ধরা পড়ে।


শায়েস্তাগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী বই জব্দের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, প্রথম-পঞ্চম শ্রেণির বিভিন্ন বই জব্দ করা হয়েছে। তদন্তপূর্বক শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল বলেন সরকারি বই উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি। তবে অভিযুক্ত প্রধান শিক্ষক আয়েশা আক্তার ও ভাঙারি ব্যবসায়ীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞেসাবাদ চলছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us