স্টাইলিশ জুতা পায়ে নজর কাড়ুন উৎসবে

প্রথম আলো প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ১১:৩৭

চারপাশে বাজতে শুরু করেছে বিয়ের বাদ্য। বাংলাদেশে শীতকাল মানেই বিয়ের মৌসুম। এখন শুধু বর বা কনে নন, দুই পক্ষের সব সদস্যই সচেতন থাকেন নিজ নিজ সাজপোশাক নিয়ে। গায়েহলুদ, বিয়ে ও বৌভাত—একেক দিন একেক সাজ, সঙ্গে ভিন্ন রকমের পোশাক। ফ্যাশনসচেতনরা এই কদিনে পোশাকের ধরনের সঙ্গে মিলিয়ে বদলে ফেলেন জুতাও। পায়ে মানানসই স্টাইলিশ জুতা থাকলেই পরিপূর্ণতা পায় বিয়ের সাজ। তাই সবারই চেষ্টা থাকে আকর্ষণীয়ভাবে নিজেকে সবার সামনে উপস্থাপন করার।


শুধু স্টাইলের জন্যই নয়, জুতা কেনার ক্ষেত্রে খেয়াল রাখতে হয় দুটি বিষয়—স্বস্তি বা আরাম ও পোশাক অনুযায়ী জুতা নির্বাচন, যা আপনার বাহ্যিক সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি পরিচয় দেবে রুচি ও ফ্যাশনসচেতনতার।


ইতিমধ্যে দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড এপেক্সসহ বিভিন্ন প্রতিষ্ঠান বাজারে নিয়ে এসেছে তাদের ‘ওয়েডিং কালেকশন’। সব বয়সী পুরুষ ও নারীদের জন্য রয়েছে নানা ডিজাইনের জুতা ও ক্লাচ। যেখান থেকে সহজেই বেছে নিতে পারবেন পছন্দের পণ্যটি। কিন্তু বিয়ের সাজের সঙ্গে মিলিয়ে কে কোন ধরনের জুতা বা ক্লাচ কিনবেন—আসুন জানা যাক।


ভেনচুরিনি মেনস ফরমাল ড্রেস শু


পুরুষদের জন্য এই জুতা ফরমাল পোশাকের সঙ্গে পরার উপযোগী। এটি দেখতে যেমন স্টাইলিশ, তেমনি রয়েছে বৈচিত্র্যময় ডিজাইন। উন্নত মানের ম্যাটেরিয়াল দিয়ে তৈরি এই জুতা বিয়েসহ যেকোনো অনুষ্ঠানে পরা যায়। কারণ, সব ধরনের অনুষ্ঠানে ফরমাল পোশাকের সঙ্গে এটি সহজেই মানিয়ে যাবে।


নিনো রসি ব্লক হিলস


ওপরের দিক থেকে খোলা ব্লক হিলযুক্ত এই স্যান্ডেলগুলোতে রয়েছে বৈচিত্র্যময় গোল্ডেন শেড, যা যেকোনো ধরনের পোশাকের সঙ্গে মানিয়ে যাবে। সৌন্দর্য বৃদ্ধির জন্য অলংকৃত সূক্ষ্ম দুটি স্ট্র্যাপ রয়েছে এই স্যান্ডেলে। বিয়ের অনুষ্ঠানের সাজ হিসেবে নারীরা শাড়ি, কামিজ ইত্যাদির সঙ্গে পরার জন্য এই স্যান্ডেলগুলো রাখতে পারেন পছন্দের তালিকায়।


ভেনচুরিনি মেনস জার্দোজি এমব্রয়ডার্ড শু


মখমলের ওপর লাক্সারি আস্তর দিয়ে বানানো হয়েছে এই জুতা। রয়্যাল গোল্ডেন কালারের জার্দোজির ওপর করা হয়েছে এমব্রয়ডারির কাজ। পুরুষেরা বিয়ের অনুষ্ঠানে শেরওয়ানির মতো ট্র্যাডিশনাল ঝলমলে পোশাকের সঙ্গে পরার জন্য অনায়াসে বাছাই করতে পারেন জুতাটি।


মুচি পয়েন্টেড টো হিলস


এপেক্সের ওয়েডিং কালেকশনে থাকা স্টাইলিশ জুতাগুলোর এটি অন্যতম। ফ্যাশনসচেতন নারীদের জন্য এই জুতা হতে পারে প্রথম পছন্দ। কারণ, এটিতে রয়েছে বৈচিত্র্যময় লাইট পিঙ্ক শেডের বৈচিত্র্যময় ডিজাইন। যেকোনো পার্টি বা অনুষ্ঠানে যেকোনো পোশাকের সঙ্গে এই জুতা পায়ে থাকলে প্রকাশ পাবে আপনার আভিজাত্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us