You have reached your daily news limit

Please log in to continue


সমাবেশের জন্য কমলাপুর স্টেডিয়াম চেয়েছে বিএনপি, পুলিশ বলেছে মিরপুরের বাঙলা কলেজ

নয়াপল্টনের বিকল্প হিসেবে রাজধানীর কমলাপুর স্টেডিয়ামে সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি। অপর দিকে দলটিকে মিরপুরের সরকারি বাঙলা কলেজ মাঠে এই সমাবেশ করার প্রস্তাব দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের কার্যালয়ে গিয়ে তাঁর সঙ্গে বৈঠকে বসে বিএনপির একটি প্রতিনিধিদল। দুই ঘণ্টার বেশি সময় পরে রাত সাড়ে ৯টার দিকে সেখান থেকে বেরিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু সাংবাদিকদের কাছে বৈঠকের আলোচনার বিষয়বস্তু তুলে ধরেন।

বরকত উল্লাহ বুলু বলেন, বিএনপির পক্ষ থেকে কমলাপুর স্টেডিয়ামে সমাবেশ করার প্রস্তাব দেওয়া হয়েছে। এ ছাড়া আরামবাগ ও সেন্ট্রাল রোডসহ কয়েকটি জায়গার প্রস্তাবও দেওয়া হয়েছিল। অপর দিকে ডিএমপি কমিশনার মিরপুরের সরকারি বাঙলা কলেজ মাঠে সমাবেশ করার প্রস্তাব দিয়েছেন। এখন দুটি মাঠই তাঁরা পরিদর্শন করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পরিস্থিতি সম্পর্কে জানাবেন। তার ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে, কোথায় সমাবেশ হবে।

পরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদও সাংবাদিকদের একই কথা বলেছেন। বিএনপির সমাবেশস্থল নিয়ে সৃষ্টি হওয়া দ্বন্দ্ব আগামীকালই কেটে যাবে বলে মন্তব্য করেছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন