নতুন ম্যাক্সি স্কুটার আনছে সুজুকি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১২:২৯

ভারতের বাজারে সুজুকি নিয়ে এলো নতুন ম্যাক্সি স্কুটার। নতুন সুজুকি বুর্গমান স্ট্রিট ইএক্স এডিশন সংস্থার বুর্গমান পোর্টফোলিও বিস্তৃত করলো। সদ্য লঞ্চ হওয়া এই স্কুটারে পাওয়া যাবে নানান সুবিধা। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, পাওয়ারের জন্য এই স্কুটারে রয়েছে FI প্রযুক্তি। অন্যদিকে সুজুকি ইকো পারফরম্যান্স প্রযুক্তির অ্যাডভান্সড ভার্সন হলো আলফা। এই প্রযুক্তি স্কুটার চালকদের হাই ফুয়েল এফিসিয়েন্সি দিতে পারবে।


এছাড়াও ইএএসএস ফাংশনালিটির সঙ্গে পেয়ার করা রয়েছে প্রযুক্তিটি। যা আইডল মোডে অটোমেটিক ইঞ্জিন শাট ডাউন করতে পারে এবং রাইডার থ্রটল করলেই রিস্টার্ট হয়ে যায়। ফুয়েল কনজাম্পশন অনেকখানি কমিয়ে দেবে এই প্রযুক্তি।


প্রিমিয়াম স্কুটারের দেওয়া হয়েছে নতুন সাইলেন্ট স্টার্টার সিস্টেম, যা স্কুটারটিকে স্মুধলি স্টার্ট করতে পারে। স্কুটারটির পিছনে রয়েছে ১২ ইঞ্চির টায়ার, যা অনেকটা প্রশস্ত, বড় এবং লাগজারিয়াস। এর বড় ডায়ামিটার সিটি রাইডিং এফিসিয়েন্সি আরও পরিণত করেছে।


এই স্কুটারের অন্যান্য গুরুত্বপূর্ণ হাইলাইটের মধ্যে রয়েছে সুজুকি রাইড কানেক্টের মতো বৈশিষ্ট্য, যাতে ব্লুটুথ-এনাবলড ডিজিটাল কনসোল রয়েছে। প্রযুক্তিটি স্কুটার চালকদের ঝামেলাহীন ভাবে মোবাইল ফোন সিঙ্ক করতে দেয়। এর মাধ্যমে চালকরা বিবিধ জরুরি ফিচারের সুবিধা নিতে পারেন যেমন, টার্ন বাই টার্ন নেভিগেশন, ইনকামিং কলস, মেসেজ এবং হোয়াটসঅ্যাপ অ্যালার্ট ডিসপ্লে, বিশেষ করে মিসড কল এবং আনরিড মেসেজ অ্যালার্ট।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us