বিএনপিকে ঠেকাতে ‘সতর্ক’ পাহারা শুরু করে দিয়েছে আওয়ামী লীগ

প্রথম আলো প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ১৭:৪৮

বিএনপির ১০ ডিসেম্বরের গণসমাবেশ ঘিরে রাজনীতির মাঠ উত্তপ্ত হয়ে উঠেছে। বিএনপিকে ঠেকাতে ‘সতর্ক’ পাহারার নামে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতা–কর্মীরা রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে মহড়া শুরু করেছেন। মিছিল, স্লোগান দিয়ে আওয়ামী লীগের নেতা–কর্মীদের মোড়ে মোড়ে অবস্থান নিতে দেখা গেছে।


১০ ডিসেম্বর সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ বেলা তিনটার দিকে পুলিশের সঙ্গে দলটির নেতা–কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতা–কর্মীদের রাজপথে মহড়া রাজপথের উত্তাপ আরও বাড়িয়ে দেবে বলেই শঙ্কা বাড়ছে সাধারণ মানুষের মধ্যে।


আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার সকাল থেকে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতা–কর্মীরা বিভিন্ন স্থানে মিছিলসহকারে অবস্থান নেন। এর মধ্যে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা–কর্মীদের একটি দল পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। মিছিল দেখা গেছে ভূতের গলি, হাতিরপুল ও রাসেল স্কয়ারে। সন্ধ্যা থেকে আরও বাড়বে। বিএনপির সম্ভাব্য সমাবেশস্থল নয়াপল্টন থেকে মতিঝিল পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর। পাশাপাশি আওয়ামী লীগের নেতা–কর্মীরাও মোড়ে মোড়ে অবস্থান নিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us