হতাশ বাবা, ডিবি-র‍্যাবের পরস্পরবিরোধী তথ্যে বিভ্রান্ত সহপাঠীরা

প্রথম আলো প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১৫:৪০

এক মাসেও বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর হত্যার তদন্তে কোনো অগ্রগতি না হওয়ায় হতাশার কথা জানিয়েছেন তাঁর বাবা কাজী নূর উদ্দিন। আর ফারদিনের সহপাঠীরা লিখিত বক্তব্যে জানান, এই মামলার তদন্তকারী সংস্থা ডিবি এবং ছায়া তদন্তকারী সংস্থা র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে আসা পরস্পরবিরোধী তথ্য দেখে তাঁরা বিভ্রান্ত।


আজ মঙ্গলবার দুপুরে বুয়েটের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে মানববন্ধন করে লিখিত বক্তব্যে তাঁরা ফারদিন হত্যার দ্রুত বিচার দাবি করেন। মানববন্ধনে ফারদিনের বাবা কাজী নূর উদ্দিন উপস্থিত ছিলেন।


গত ৪ নভেম্বর বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন নূর নিখোঁজ হন। ৭ নভেম্বর শীতলক্ষ্যা নদী থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। পরদিন ৮ নভেম্বর ফারদিনের ময়নাতদন্ত শেষে চিকিৎসক বলেন, ফারদিনের বুকে ও মাথায় অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।


এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে শিক্ষার্থীরা লিখিত বক্তব্যে বলেন, ‘আজ ফারদিনের মরদেহ প্রাপ্তির ২৯তম দিনে এসেও আমরা জানি না কী কারণে আমাদের বন্ধু ফারদিনকে হত্যা করা হলো। তদন্তের এই দীর্ঘসূত্রতা দেখে আমরা বুয়েট শিক্ষার্থীরা অনেক আশাহত। ইতিমধ্যে এই মামলার তদন্তকারী সংস্থা ডিবি এবং ছায়া তদন্তকারী সংস্থা র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে আসা পরস্পরবিরোধী তথ্য দেখে আমরা বিভ্রান্ত।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us