পলিথিনের ভেতর স্কচ টেপ দিয়ে মোড়ানো ছিল পা দুটি

কালের কণ্ঠ প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৯

চট্টগ্রামে খুন হওয়া শিশু আলীনা ইসলাম আয়াতের দেহের খণ্ডিত অংশের খোঁজ পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল বুধবার আকমল আলী রোডের সাগরপারে স্লুইস গেট এলাকা থেকে আয়াতের দুটি কাটা পা উদ্ধার করা হয়েছে। মা-বাবা ও স্বজনরা উদ্ধার করা পা আয়াতের বলে শনাক্ত করেছে।


সিটি করপোরেশন, সিডিএ, পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতায় স্লুইস গেটের চারটি প্রকোষ্ঠের পানিপ্রবাহ বন্ধ করে একটি প্রকোষ্ঠে পলিথিনে পা দুটি পাওয়া গেছে। পিবিআইয়ের চট্টগ্রাম মেট্রো ইউনিটের পুলিশ সুপার নাইমা সুলতানা জানান, গ্রেপ্তার আবির আলীর বর্ণনা অনুযায়ী পলিথিনের ভেতর স্কচ টেপ দিয়ে মোড়ানো ছিল পা দুটি।


নাইমা সুলতানা গণমাধ্যমকে বলেন, ‘আয়াত নিখোঁজের ঘটনা তদন্তে নেমে আমরা প্রথমে আবির আলীকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করি। প্রাথমিকভাবে সে তথ্য দিয়েছিল, আয়াতকে শ্বাসরোধে হত্যার পর কেটে ছয় টুকরা করে সে। এর মধ্যে তিনটি টুকরা ফেলে দেয় সাগরে। আর এই স্লুইস গেট এলাকার নালায় ফেলে দুই টুকরা। আমরা আবিরকে নিয়ে দুই দফা এখানে এসেছিলাম। জোয়ার-ভাটার হিসাব করে ভাটার সময় তল্লাশি করেছি। সিডিএ ও পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতা নিয়ে আমরা আজ আয়াতের দুটি পা উদ্ধার করেছি। পা দুটি আয়াতের বলে তার মা-বাবা শনাক্ত করেছেন। ’


এদিকে শিশু আয়াতের দেহের খণ্ডিত অংশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসে তার বাবা সোহেল রানা, মা সাহিদা আক্তার তামান্না ও দাদা মনজুর হোসেনসহ স্বজনরা। সেখানে তারা কান্নায় ভেঙে পড়ে। পা দুটি দেখে আর্তনাদ করতে করতে আবিরের ফাঁসি দাবি করে তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us