শয়নকক্ষে গৃহবধূকে কুপিয়ে হত্যা, গুরুতর জখম স্বামী

সমকাল প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১২:৪৬

বরিশালের বাবুগঞ্জে মোসাম্মৎ মারুফা (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার স্বামী মিলন খানকে বেঁধে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার রাত ২টার দিকে উপজেলার দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


মিলন দেহরগতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ও স্থানীয় রড সিমেন্ট ব্যাবসায়ী।


স্থানীয়দের দাবি, ডাকাতির উদ্দেশ্যে একদল দৃর্বত্ত মিলনের ঘরে ঢুকেছিল। ঘরের লোকজন টের পেয়ে যাওয়ায় তারা হত্যাকাণ্ড ঘটায়।


মিলন খানের প্রতিবেশী মাসুম মাঝি ও খোকন খান বলেন, রাত ২টায় মিলনের দুটি শিশু সন্তান ছুটে এসে জানান যে তাদের ঘরে ডাকাত ঢুকে বাবা-মাকে কুপিয়েছে। তারা গিয়ে দেখেন একতলা পাকাভবনের পিছনের দরজা খোলা। ভেতরে খাটের পাশে মিলনকে বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। পাশে মেঝেতে মিলনের স্ত্রী মারুফার রক্তাক্ত দেহ। তার গালে, ঘাড়ে, মাথায় কোপ রয়েছে। পুরো ঘর এলোমেলো। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।


বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মারুফা ঘটনাস্থলেই নিহত হন। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। গৃহকর্তা মিলন খানকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us