পানিশূন্যতায় ভুগছেন কি না জানাবে স্মার্টওয়াচ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১৪:৩৯

ভারতে লঞ্চ হলো ফায়ার বোল্ট রিং প্লাস স্মার্টওয়াচ। সংস্থার সবচেয়ে বড় ডিসপ্লে ও পাঁচ রঙের বিকল্পে এসেছে ঘড়িটি। সঙ্গে থাকছে ফুটবল, বাস্কেটবল, টেনিস, ক্লাইম্বিংসহ ১০০ স্পোর্টস ফিচার। ব্লুটুথের মাধ্যমে যুক্ত করা যাবে স্মার্টফোনের সঙ্গে।


স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৯১ ইঞ্চির একটি এইচডি ডিসপ্লে। চৌকো আকৃতির ডায়ালের ডানদিকে রয়েছে একটি ক্রাউন বাটন। অনেকতা অ্যাপেল ওয়াচের মতো দেখতে এই ডিজাইন। একাধিক হেলথ ফিচার পাওয়া যাবে স্মার্টওয়াচটিতে। হার্ট রেট মনিটর, SpO2 সেনসর, স্লিপ ট্র্যাকার, সেডেন্টারি এবং হাইড্রেশন ওয়ার্নিং দেবে নতুন এই স্মার্টওয়াচ।


ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। তার সঙ্গে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। এছাড়াও রয়েছে ভয়েস অ্যাসিসট্যান্ট সাপোর্ট। ইনবিল্ট কিছু গেমসও রয়েছে এই স্মার্টওয়াচে। স্মার্টফোনের সঙ্গে যুক্ত থাকলে ঘড়িটিতেই নোটিফিকেশন পাবেন ব্যবহারকারীরা। দেখা যাবে কল হিস্ট্রি, কনট্যাক্ট এবং ডায়াল প্যাড। পাওয়া যাবে আবহাওয়ার আপডেট। নিয়ন্ত্রণ করা যাবে ক্যামেরা ও মিউজিক।


নতুন এই স্মার্টওয়াচ একটি IP67 রেটিং প্রাপ্ত ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ পানি এবং ধুলোয় সহজে নষ্ট হবে না স্মার্টওয়াচটি। নেভি ব্লু, গোলাপি, লাল, সাদা এবং কালো রঙের বিকল্পে কেনা যাবে ঘড়িটি। ভারতে ঘড়িটির দাম ধার্য হয়েছে ২ হাজার ৪৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ১৭৩ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন থেকে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us