আবারও একসঙ্গে কমল হাসান-বিজয় সেতুপতি

আজকের পত্রিকা প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১৩:৪০

কিংবদন্তি ভারতীয় অভিনেতা কমল হাসানের সঙ্গে আবারও পর্দায় দেখা যাবে বিজয় সেতুপতিকে। সম্প্রতি ‘কে এইচ–২৩৩’ নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক এইচ বিনোথ। সেই সিনেমাতেই দেখা যাবে এই দুই জনপ্রিয় অভিনেতাকে। বিনোদন ও লাইফস্টাইলবিষয়ক ভারতীয় সংবাদমাধ্যম পিংক ভিলা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 


পিংক ভিলার প্রতিবেদনে বলা হয়েছে, ‘কমল হাসানের দুর্দান্ত কিছু সিনেমা রয়েছে। তিনি তাঁর অভিনয় জীবনের ২৩৩তম চলচ্চিত্রটি করতে যাচ্ছেন চলচ্চিত্র নির্মাতা এইচ বিনোথের সঙ্গে। সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রযোজক উদয়নিধি স্টালিন নিশ্চিত করেছেন, কমল হাসান তাঁর ২৩৩ তম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। আপাতত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘কে এইচ–২৩৩ ’। শিগগিরই এর আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে।


পিংক ভিলা আরও জানিয়েছে, এই চলচ্চিত্রে কমল হাসানের সঙ্গে তাঁর সহ-অভিনেতা হিসেবে থাকছেন আরেক জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এর আগে এই দুই অভিনেতা ‘বিক্রম’ সিনেমায় এক সঙ্গে অভিনয় করেছিলেন। 


জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী ‘বিক্রমে’ তাঁদের অভিনয় দিয়ে লাখ লাখ দর্শকের হৃদয় জয় করেছেন। এই জুটি বিক্রম সিক্যুয়েলের জন্যও পুনরায় একত্রিত হবেন বলে আশা করা যাচ্ছে। ২০২৪ সালে এর শুটিং হওয়ার কথা রয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us