ভাঙছে শোয়েব-সানিয়ার সংসার?

কালের কণ্ঠ প্রকাশিত: ০৮ নভেম্বর ২০২২, ১২:০৫

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১২ সালে। ১২ বছর একসঙ্গে ঘর করার পর তাঁদের সম্পর্ক নাকি ভাঙনের পথে! বিভিন্ন মহলে এমনই কানাঘুষা শোনা যাচ্ছে। সূত্রের খবর, সানিয়া ও শোয়েব এখন আর একসঙ্গে থাকছেন না। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে।


দুই দেশের গণ্ডি পেরিয়ে শোয়েব-সানিয়া যে এক ছাদের নিচে এক দশকেরও বেশি সময় ধরে রয়েছেন, তা সকলের মন কাড়ে। দুজনকেই খেলার সূত্রে বিশ্বের যেকোনো প্রান্তে যেতে হয়। তাই যাতায়াতের সুবিধার জন্য তাঁরা থাকার জন্য দুবাইকেই বেছে নিয়েছিলেন। পাম জুমেইরাহ আইল্যান্ড এলাকার একটি বিলাসবহুল বাড়িতে থাকতেন তাঁরা। পরে ঠিকানা বদলাতে হয় শোয়েব-সানিয়াকে। তবে দুবাই শহর ছাড়তে পারেননি এই জুটি।


এক সাক্ষাৎকারে সানিয়া জানান, তিনি যত দিন দুবাইয়ে থেকেছেন, এক মুহূর্তের জন্যও অনুভব করেননি যে তিনি ভারত থেকে দূরে রয়েছেন। সানিয়া মনে করেন, সন্তানদের বেড়ে ওঠার জন্য দুবাই আদর্শ জায়গা। এই শহর এমন ভিন্ন সংস্কৃতির ভাবধারা বহন করে যে তার মধ্যে সন্তানরা বড় হয়ে উঠলে তাদের জীবন আরো রঙিন হয়ে উঠবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us