অস্ট্রেলিয়া, না শ্রীলঙ্কা?

কালের কণ্ঠ প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ১২:৪১

গ্রুপে নিজেদের অবস্থান মোটেও স্বস্তিদায়ক নয় অস্ট্রেলিয়ার। প্রথম ম্যাচ জয়ী তিন শীর্ষ দল নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের পরেও নেই বর্তমান চ্যাম্পিয়নরা। খারাপ রান রেটের কারণে আফগানিস্তান ও আয়ারল্যান্ডেরও পরে অবস্থান এবারের বিশ্বকাপ স্বাগতিকদের। তাই আজ শ্রীলঙ্কার বিপক্ষে কোমর বেঁধে নামার প্রস্তুতি নিচ্ছে অস্ট্রেলিয়া, যে ম্যাচ জিততে প্রয়োজনে মিচেল মার্শও বোলিং করতে চান।


স্বাগতিক অস্ট্রেলিয়ার গায়েই ফেভারিট ট্যাগ লাগিয়ে শুরু হয়েছিল বিশ্বকাপ টি-টোয়েন্টি। কিন্তু নিউজিল্যান্ডের কাছে ৮৯ রানে হেরে বাজেভাবে শুরু হয়েছে তাদের টুর্নামেন্ট। এর মাসুল গুনে অস্ট্রেলিয়া এখন পয়েন্ট টেবিলে সবার নিচে। সেদিন সিডনিতে অজি বোলারদের তুলাধোনা করেছিল কিউইরা। তাই বল হাতে অস্ট্রেলিয়ান অধিনায়ক ফিঞ্চকে নতুন ভরসা দিতে প্রস্তুত মিচেল মার্শ, ‘আমি বোলিং করার জন্য প্রস্তুত। একজন অলরাউন্ডার হিসেবে আমি নিজেকে তৈরি করতে চাই এবং ম্যাচজুড়ে প্রভাব রাখতে চাই। ’


জিম্বাবুয়ের বিপক্ষে গত আগস্টে ম্যাচের পর মার্শ আর বোলিং করতে পারেননি। গোড়ালির চোট সারিয়ে দলে ফেরা এই অলরাউন্ডার নিউজিল্যান্ডের বিপক্ষে তিন নম্বরে ব্যাটিংয়ে নামলেও বোলিং করেননি। তবে বোলিংয়ের জন্য প্রয়োজনীয় ফিটনেস আছে বলে শ্রীলঙ্কার ম্যাচের আগে অধিনায়ককে আশ্বস্ত করেছেন মিচেল মার্শ। ‘আমি বোলিং করতে পারলে দলে বোলিং বিকল্প বাড়বে। স্টোয়নিস, ম্যাক্সি (ম্যাক্সওয়েল) এবং আমি মিলে চার ওভার করে দিতে পারব। দলের প্রয়োজনে আমরা যেকোনো সময় বোলিং করতে পারি’—অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দলকে আরো ভারসাম্যপূর্ণ করার জন্য তৈরি মিচেল মার্শ।    

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us