টাকা ছড়াচ্ছেন আ. লীগ প্রার্থী, ভোট কিনছেন স্বতন্ত্র প্রার্থী!

কালের কণ্ঠ প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২, ১০:৩৫

জেলা পরিষদ নির্বাচনে আগামীকাল সোমবার ভোট। চেয়ারম্যান ও সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। তবে প্রচারণার শেষ মুহূর্তে এসে অনেক প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ উঠেছে। খুলনায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী এবং ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ উঠেছে।


চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধেও টাকা ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে।


টাকা ছড়াচ্ছেন আ. লীগ প্রার্থী


আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে কালো টাকার ব্যবহার, ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) ও খুলনা বিএমএর সভাপতি ডা. শেখ বাহারুল আলম। তিনি বলেন, এতে ভিন্নমতের ভোটাররা আতঙ্কিত হয়ে পড়েছেন। তাই প্রতিটি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপন ও প্রভাবমুক্ত নির্বাচনের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।


গতকাল শনিবার দুপুরে বিএমএ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে শেখ বাহারুল এসব অভিযোগ করেন।


রিটার্নিং অফিসারের দপ্তরের তথ্য অনুযায়ী, খুলনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ হারুনুর রশিদ (মোটরসাইকেল), স্বতন্ত্র প্রার্থী শেখ বাহারুল (আনারস) ও ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম মোর্ত্তজা রশিদী দারা (চশমা) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া ৯টি সাধারণ সদস্য পদে ২৮ জন ও তিনটি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us