৮ দিনে ৯ জনকে অপহরণ, সন্দেহে রোহিঙ্গারা

আজকের পত্রিকা প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ১০:১৪

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার বড়ডেইল এলাকা থেকে গতকাল শুক্রবার আব্দুর রহমান (১৮) নামের এক যুবককে অপহরণ করা হয়েছে। এ নিয়ে গত আট দিনে উপজেলায় মোট ৯ জনকে অপহরণ করে সশস্ত্র দুর্বৃত্তরা। ফলে কক্সবাজারের সীমান্ত ও পাহাড়ি এই উপজেলায় অপহরণের আতঙ্ক বেড়েই চলছে। রোহিঙ্গারা এ অপরাধের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।


বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন জানান, গতকাল সকাল ১০টার দিকে বড়ডেইল এলাকায় পানের বরজ থেকে মো. শরীফ (৪২) ও আব্দুর রহমান (১৮) নামের দুই কৃষককে অপহরণ করে দুর্বৃত্তরা। শরীফ কৌশলে পালিয়ে আসতে চাইলে তাঁকে গুলিতে ক্ষতবিক্ষত করে ফেলে রেখে তারা আব্দুর রহমানকে নিয়ে পাহাড়ে ঢুকে পড়ে। তাঁর হদিস এখনো মেলেনি। আব্দুর রহমান ওই এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে। গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বাহারছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, সকালে পাহাড়ের ঢালে পানের বরজে কাজ করতে যান শরীফ ও আব্দুর রহমান। এ সময় অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীরা দুজনকে ধরে নিয়ে যায়। দৌড়ে পালানোর সময় গুলিবিদ্ধ হন শরীফ।


বিজ্ঞাপন


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us