‘হ্যাঁ’ বলতে তিন মাস

প্রথম আলো প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ২৩:৪১

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে আলী ফজল ও রিচা চাড্ডার প্রথম দেখা হয়। প্রথম দেখা হওয়ার পর দুজন দুজনের প্রেমে পড়েন। ১০ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। গতকাল দিল্লিতে শুরু হয়েছে তাঁদের তিন পর্বের বিয়ের অনুষ্ঠান। রিচা ও ফজল দুজনেই তাঁদের ইনস্টাগ্রামে অনুষ্ঠানের ছবি দিয়েছেন।


২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রেমে পড়ার পর সাত বছর চুটিয়ে প্রেমের করেন রিচা চাড্ডা ও আলী ফজল। ২০১৯ সালে তাঁদের বাগদান হয়। তাঁদের বিয়েটাও হয়ে যাওয়ার কথা ছিল ২০২০ সালে। কিন্তু কোভিডের কারণে কয়েকবার বিয়ের তারিখ দিয়েও পেছাতে হয়। কীভাবে তাঁদের প্রেম শুরু হয়? কৌতূহলী সাংবাদিকের এমন প্রশ্নের উত্তরে রিচা জানান, তিনিই আগে প্রেমের প্রস্তাব দেন। উত্তরে ‘হ্যাঁ’ বলতে তিন মাস সময় নিয়েছিলেন আলী।


নিজেদের প্রেম নিয়ে অবশ্য অন্য অনেক বলিউড তারকার মতো লুকোছাপা করেননি রিচা ও আলী। নিয়মিতই একসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করতেন। রিচা ও আলীর সম্পর্ক শুরু যে সিনেমা দিয়ে, সেই ‘ফুকরে’র তৃতীয় কিস্তিতে আবার একসঙ্গে দেখা যাবে তাঁদের। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে নতুন কিস্তি, পরিচালক মৃগদীপ সিং লাম্বা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us