রহিমা বেগম স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন: পিবিআই

ডেইলি স্টার প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮

অপহরণ নয় বরং স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন নিখোঁজ থেকে উদ্ধার হওয়া মরিয়ম মান্নানের মা রহিমা বেগম। উদ্ধার হওয়ার পর তিনি আদালতে যে জবানবন্দি দিয়েছিলেন সেখানেও অসঙ্গতি খুঁজে পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের ইন্সপেক্টর আব্দুল মান্নান জানান, রহিমা বেগম আদালতে যে জবানবন্দি দিয়েছেন তার সঙ্গে বাস্তব ঘটনার অসঙ্গতি আছে। এখন পর্যন্ত রহিমা বেগমের দেওয়া তথ্য বিভ্রান্তিমূলক। মামলার তদন্ত কর্মকর্তা ফরিদপুরের সৈয়দপুর গ্রামে কুদ্দুসের বাড়ি ঘুরে এসেছেন গত ২৭ সেপ্টেম্বর। তিনি এখন বান্দরবানে যাবেন । বান্দরবান সদরের ইসলামপুরে রহিমা বেগম গিয়েছিলেন। একটি হোটেলে তিনি কাজও নিয়েছিলেন। সেখানকার তথ্যও যাচাই করা হবে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।


বিজ্ঞাপন



আব্দুল মান্নান বলেন, 'আমি বোয়ালমারী গিয়েছিলাম রহিমা বেগমের জবানবন্দির সত্যতা যাচাই করত। সেখানে থাকার সময় রহিমা বেগম যে কথা বলেছেন, আদালতে সেভাবে জবানবন্দি দেননি। সেখানে স্বামী ও মেয়েদের সঙ্গে ঝগড়া করে এসেছেন বলে জানিয়েছিলেন। যা জবানবন্দির সঙ্গে মিল নেই। এছাড়া জবনাবন্দিতে তিনি পার্বত্য চট্টগ্রাম বলতে বান্দরবানকে বুঝিয়েছেন। জবানবন্দীতে বলেছিলেন পার্বত্য চট্টগ্রাম থেকে ট্রেনে করে তিনি ঢাকায় এসেছিলেন। আমরা জানি বান্দরবানে কোনো রেললাইন নেই।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us