যৌন হয়রানির অভিযোগে শাবিপ্রবির ৭ শিক্ষার্থী বহিষ্কার

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় জড়িত সাত জন শিক্ষার্থীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।


উপাচার্য বলেন, আজকে আমাদের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ও বাইরে দুটি পৃথক ঘটনায় (যৌন হয়রানি) লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের এক শিক্ষার্থীকে এক বছরের জন্য ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের পাঁচ জন শিক্ষার্থীর মধ্যে দুই জনকে দুই বছরের জন্য এবং তিন জনকে এক বছরের জন্য একাডেমিক ও আবাসিক হল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কার আদেশ জারি থাকাকালীন তারা ক্যাম্পাসে ও হলে প্রবেশ করতে পারবে না।


বহিস্কৃতরা হলেন, মেকানিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মুস্তাকিম সাকিব (এক বছর), লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী সুমন দাশ সুবির (এক বছর), ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. আরিফুল ইসলাম (দুই বছর), মো. জায়েদ ইকবাল তানিম (দুই বছর), মো. ইমাম হোসেন ইমরান (এক বছর), মো. রিফাত হোসেন (এক বছর), মো. বিশাল আলী (এক বছর)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us