You have reached your daily news limit

Please log in to continue


'ব্রহ্মাস্ত্র পার্ট ২'-এ মুখ্য চরিত্রে হৃত্বিক? যা বললেন অভিনেতা...

'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' বক্স অফিসে সফল। বিশ্ব জুড়ে ৪০০ কোটি রূপি ব্যবসা করে ফেলেছে আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত এই ছবি। আপাতত এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি নিয়ে পরিকল্পনা চলছে। বলিপাড়ায় গুঞ্জন, মুখ্য চরিত্রে দেখা যেতে পারে হৃত্বিক রোশনকে। 

তবে জল্পনা-কল্পনা জিইয়ে রেখে এ প্রসঙ্গে হৃত্বিক বলেন, 'কী ঘটছে? কিছুই তো ঘটছে না। ফাইটারের শ্যুট শুরু হবে। যে ছবিগুলি নিয়ে কথা হচ্ছে হয়তো সেগুলোও হতে পারে।'

'ফাইটার'-এ হৃত্বিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অনিল কাপুরও অভিনয় করবেন সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে। আপাতত 'বিক্রম ভেদা'র প্রচার নিয়ে ব্যস্ত হৃত্বিক। ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই অ্যাকশন-থ্রিলারটি।

অয়ন মুখার্জি ইতোমধ্যেই 'ব্রহ্মাস্ত্র'র দ্বিতীয় কিস্তির পরিকল্পনা শুরু করে ফেলেছেন। জানা গেছে, ২০২৫ সালে মুক্তি পাবে এই ছবি।

গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে 'ব্রহ্মাস্ত্র'। পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে গল্প বুনেছেন অয়ন। সেই গল্পের কেন্দ্রে রয়েছে শিবা (রণবীর কাপুর অভিনীত), যে অতিপ্রাকৃত শক্তির অধিকারী। তার প্রেমিকা ইশার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। তাদের সঙ্গেই অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায় এবং শাহরুখ খানের উপস্থিতি এই ছবিকে ব্যবসার নিরিখে আরও এক ধাপ এগিয়ে দিয়েছে। এবার কি এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জুড়বে হৃত্বিকের নাম? এখন সেটাই দেখার অপেক্ষা!  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন