এ বছর টি–টোয়েন্টিতে বেশি ছক্কা কার

প্রথম আলো প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:৩২

হার্শাল প্যাটেলের লেংথ বলটা স্লটে পেয়েছিলেন, মিডউইকেট দিয়ে সেটিকে বাউন্ডারির বাইরে পাঠালেন টিম ডেভিড। আন্তর্জাতিক ক্রিকেটে সেটিই প্রথম ছক্কা সিঙ্গাপুরে জন্ম নেওয়া এ অস্ট্রেলিয়ান ক্রিকেটারের। ভারতের বিপক্ষে মোহালিতে ২০৮ রান তাড়া করে জেতা ম্যাচে ডেভিড অবশ্য ১৪ বলে ১৮ রানের বেশি করতে পারেননি, তবে নিশ্চিতভাবেই হার্শালকে মারা ওই ছক্কার মতো এমন কিছু সামনে দেখা যাবে নিয়মিতই!


সাম্প্রতিক সময়ে ডেভিডের মতো করে আর কারও আন্তর্জাতিক অভিষেক নিয়ে হয়তো এত আলোচনা হয়নি। জন্ম ও আন্তর্জাতিক অভিষেক সিঙ্গাপুরে হলেও ডেভিড অস্ট্রেলিয়ার হয়ে খেলবেন, সেটি যেন সময়ের ব্যাপার হয়েই দাঁড়িয়েছিল। ভারতের বিপক্ষে সিরিজে ডাক পেয়ে ডেভিড জাতীয় দলে যোগ দিয়েছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকে। এবারের সিপিএলে ডেভিড ৫ ম্যাচে মেরেছেন ‘মাত্র’ ৫টি ছক্কা, এ বছরে তাঁর ছয়ের গ্রাফে যেটি নিম্নমুখীই।


মোহালিতে হার্শালকে মারা ছক্কাটি ছিল এ বছর স্বীকৃত টি-টোয়েন্টিতে ডেভিডের ৮০তম। আর কোনো ব্যাটসম্যান এ বছর এত ছয় মারেননি। সিরিজের প্রথম টি-টোয়েন্টি পর্যন্ত তিনি এ বছর খেলেছেন ৫৮টি ম্যাচ, ব্যাটিং করেছেন ৫৫ ইনিংসে। মানে প্রতি ইনিংসে তিনি মেরেছেন ১.৪৫টি করে ছক্কা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us