দেশপ্রেমের সিনেমাই ভরসা

আজকের পত্রিকা প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৮

ক্যারিয়ারের প্রায় এক যুগের মাথায় এসে পরিণীতি চোপড়ার চাওয়া—একটা হিট সিনেমা। গত বছর মুক্তি পায় তাঁর তিনটি সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ও ‘সাইনা’। পরিণীতির অভিনয় প্রশংসিত হলেও ভালো ব্যবসা করেনি সিনেমাগুলো। বরং পরে ইন্ডাস্ট্রিতে এসে কৃতি শ্যানন, কিয়ারা আদভানিরা একের পর এক ব্যবসাসফল কাজ দিয়েছেন। ফলে অনেকটা চাপে আছেন পরিণীতি। আছেন অন্তত একটা ‘হিট’-এর অপেক্ষায়।


বলিউডে ইদানীং যে কয়েকটি বিষয় নিয়ে সিনেমা বানালে ব্যবসাসফল হবে বলে ধরে নেওয়া যায়, তার মধ্যে দেশপ্রেম একটি। স্বদেশপ্রেমের আবেগে ভর করে অক্ষয় কুমার, অজয় দেবগনরা অনেক হিটের দেখা পেয়েছেন। পরিণীতির ক্ষেত্রেও এ টোটকা কাজ করেছিল, যখন তিনি ‘কেশরী’তে অভিনয় করেছিলেন।


আবার সেই পথেই হেঁটেছেন পরিণীতি। আগামী ১৪ অক্টোবর মুক্তি পাবে তাঁর নতুন সিনেমা ‘কোড নেম তিরঙ্গা’। রিভু দাশগুপ্ত পরিচালিত এ সিনেমায় দেখানো হয়েছে একজন নির্ভীক গুপ্তচরের গল্প, যিনি সর্বদা দেশের জন্য আত্মত্যাগ করতে প্রস্তুত। এমনই এক র এজেন্টের ভূমিকায় আছেন পরিণীতি। তাঁর নায়ক হার্ডি সান্ধু। গতকাল সোশ্যাল মিডিয়ায় দুটি পোস্টার শেয়ার করে পরিণীতি বলেছেন, ‘আমি আবার ফিরে এসেছি নতুনভাবে নিজেকে উপস্থাপন করতে, যেভাবে আমাকে কখনো দেখা যায়নি।’ ‘তিরঙ্গা’র সঙ্গে একই দিনে মুক্তি পাবে আয়ুষ্মান খুরানা ও রাকুল প্রীত অভিনীত ‘ডক্টর জি’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us